scorecardresearch

বড় খবর

দশমীর দিনেই ভয়ঙ্কর দুঃসংবাদ শুনলেন সৌরভ! বাতিল করলেন সমস্ত অনুষ্ঠান

স্ত্রীর দুঃসংবাদের খবর পেয়ে দশমীর সমস্ত অনুষ্ঠান বাতিল করলেন সৌরভ

দশমীর দিনেই ভয়ঙ্কর দুঃসংবাদ শুনলেন সৌরভ! বাতিল করলেন সমস্ত অনুষ্ঠান

মায়ের বিদায়ে এমনিতেই মন ভারাক্রান্ত। এমন অবস্থাতেই বড়সড় দুঃসংবাদ শুনলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর স্ত্রী চিকুনগুনিয়ায় আক্রান্ত হলেন।

বেশ কয়েকদিন ধরেই অসুস্থতা বোধ করছিলেন সৌরভ-পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়। নবমীর রাতে জ্বরও আসে। জ্বরের সঙ্গেই গায়ে রাশ, গায়ে-হাতে অল্প ব্যথায় ছিল। উপসর্গ দেখে প্ৰথমে ভাবা হয়েছিল শহরে বাড়বাড়ন্ত ডেঙ্গির কবলেই হয়ত পড়েছেন ডোনা। তবে ডেঙ্গির রিপোর্টে কিছুই ধরা পড়েনি। শেষমেশ রক্ত পরীক্ষার রিপোর্ট আসার পর বোঝা যায়, মশা-বাহিত চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি।

আরও পড়ুন: মহিলা আম্পায়ারের সঙ্গে কি অসভ্যতা করেন পাঠান! বিষ্ফোরক রিপোর্ট অজি মিডিয়ায়

তিনি আপাতত উডল্যান্ডস হাসপাতালে ভর্তি রয়েছেন। নবমীর রাত থেকেই ভর্তি তিনি। সৌরভ বুধবারই হাসপাতালে স্ত্রী-কে দেখতে আসবেন। এমনটাই জানা যাচ্ছে। সূত্রের খবর, মঙ্গলবারের তুলনায় তিনি এখন ভালো রয়েছেন।

দশমীতে সল্টলেকের একটি পুজোয় আমন্ত্রিত ছিলেন মহারাজ। স্ত্রীর অসুস্থতার খবর পেয়ে তড়িঘড়ি তিনি পুজো উদ্যোক্তাদের জানিয়ে দিয়েছেন তিনি যাচ্ছেন না।

আরও পড়ুন: Video, নিজের ফিফটি নয়, দলই আগে! কার্তিককে ফিরিয়ে মাঠেই বেনজির সিদ্ধান্ত কোহলির

পুজোয় এবার শহরেই ছিলেন মহারাজ। বিনা ব্যস্ততায় শহরের একাধিক পুজো মন্ডপে দেখা গিয়েছিল সৌরভকে। গড়িয়ার একটি পুজো সংলগ্ন এরিয়ায় লর্ডসের ব্যালকনি তৈরি করা হয়েছিল। সেই নকল ব্যালকনি থেকেই সকলকে নস্ট্যালজিয়ায় ভাসিয়ে তিরঙা উড়িয়েছিলেন মহারাজ। সদ্য অবসর নেওয়া ঝুলন গোস্বামীর সঙ্গেও এক পুজো প্যান্ডেলে উপস্থিত থাকতে দেখা যায় মহাতারকাকে।

অষ্টমীর দিন বালিগঞ্জ কালচারালে ঢাক বাজান তিনি। ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসও হাজির ছিলেন। সোমবার অষ্টমীর দিন নিজের পাড়ার পুজো বড়িশা প্লেয়ার্স কর্নারের পুজোয় হলুদ পাঞ্জাবিতে সৌরভ অঞ্জলি দেন দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। তার আগে এই পুজো তিনি নিজেই উদ্বোধন করেছিলেন। বড়িশা প্লেয়ার্স কর্ণারের এবারের আকর্ষণ ছিল সৌরভের একাধিক ক্রীড়া-সরঞ্জাম সম্বলিত একটি গ্যালারি।

পুজোয় এবার চুটিয়ে উপভোগ করলেও শেষটাই যা মনের মত হল না বাংলার আইকনের।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sourav ganguly wife dona ganguly chikungunya admitted to woodlands