scorecardresearch

বড় খবর

গম্ভীর থেকে পাঠান! পবিত্র ইদ উৎসবে টুইটারে শুভেচ্ছা ক্রীড়া তারকাদের

ইদ উল আধায় সোশ্যাল মিডিয়ায় প্রতিটি ভারতবাসীর পরিবার, বন্ধু-বান্ধব, আত্মীয়-বর্গ এবং সমর্থকদের আন্তরিক সুস্বাস্থ্য কামনা করলেন ক্রীড়াবিদরা। ইরফান পাঠান, গৌতম গম্ভীর, সানিয়া মির্জা, সেই তালিকায় কে নেই!

eid
পরিত্র ইদে শুভেচ্ছা বিনিময় করলেন ক্রীড়াবিদরা (গৌতম গম্ভীর টুইটার)
বকরিদ যা ইসলামি বিশ্বে ইদ উল আধাহ নামে পরিচিত তা গোটা বিশ্ব জুড়েই পালিত হচ্ছে। সর্বশক্তিমানের কাছে নিজের সমর্পণ জানানোর জন্য ইব্রাহিম নিজের সন্তানকেও আত্মত্যাগ করতে রাজি হয়েছিলেন। সেই ঘটনা স্মরণ করেই প্রতি বছর ইসলাম ধর্মাবলম্বীরা ইদ উল আধাহ পালন করে থাকেন। সাধারণত, মক্কায় হজ যাত্রার পর এই উৎসবে ব্রতী হন ইসলামে বিশ্বাসী মানুষজন। এমন উৎসবের আবহেই ভারতের ক্রীড়াজগতের নক্ষত্ররা সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে শুভেচ্ছা জানালেন।

ইদ উল আধায় সোশ্যাল মিডিয়ায় প্রতিটি ভারতবাসীর পরিবার, বন্ধু-বান্ধব, আত্মীয়-বর্গ এবং সমর্থকদের আন্তরিক সুস্বাস্থ্য কামনা করলেন ক্রীড়াবিদরা। ইরফান পাঠান, গৌতম গম্ভীর, সানিয়া মির্জা, বিজেন্দর সিং, ভারতীয় ফুটবলাররা, সেই তালিকায় কে নেই!

আরও পড়ুন আমার মতো কোনও সিনিয়রকে এগিয়ে আসতেই হত, বলছেন কোহলি

লারাকে সরিয়ে এখন সাম্রাজ্য় গেইলের, ক্য়ারিবিয়ান দৈত্য়কে কুর্নিশ ওয়েস্ট ইন্ডিজের

সৌরভকে টপকে এখন শচীনের পরেই বিরাট, কাড়লেন মিঁয়াদাদের সিংহাসনও

ইরফান পাঠান লিখলেন, “প্রত্যেককে ইদ মুবারক। প্রত্যেকে উৎসব ভালভাবে কাটান। কুরবানি যাতে প্রতিটি দরিদ্রদের কাছে পৌঁছয়, তা নিশ্চিত করুন।” ইরফানের জাতীয় দলের একসময়ের সতীর্থ ইশান্ত শর্মা আবার লিখেছেন, “প্রত্যেককে ইদ উল আধার শুভেচ্ছা জানাচ্ছি। আল্লা প্রত্যেকের জীবনে আনন্দ ও সুখ বয়ে আনুন।” তারকা বক্সার বিজেন্দর সিং আবার সম্প্রীতির একটি ছবি পোস্ট করে ইদের শুভেচ্ছা জানিয়েছেন।

বিজেপির বর্তমান সাংসদ তথা জাতীয় দলের সুপারস্টার গৌতম গম্ভীর টুইটারে ইদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “ইদে যাঁরা পালন করছেন, তাঁদের প্রত্যেককে শুভেচ্ছা। আশা করি এটা আমাদের সুখ-শান্তির বিশ্বাসকেই আরও দৃঢ় করবে এবং প্রত্যেকের জীবনে ভালবাসা ও উন্নতি নিয়ে আসবে।”

জাতীয় ফুটবল দলের টুইটার হ্যান্ডলে ৪৮ সেকেন্ডের একটি ভিডিও আবার পোস্ট করা হয়েছে। যেখানে সাহিল আব্দুল সামাদ, আনাস ইডাথোডিকা, আদিল খান, অদিতি চৌহ্বানদের দেখা যাচ্ছে ইদের শুভেচ্ছা জানাতে। একই ভাবে মহম্মদ কাইফ, হরভজন সিং, কিদাম্বি শ্রীকান্ত, রুদ্রপ্রতাপ সিং, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, মনোজ তিওয়ারি, ভিভিএস লক্ষ্মণ, সানিয়া মির্জা, জ্বালা গোয়াট্টা, আকাশ চোপরা, মিতালি রাজ, সাইনা নেহওয়াল, সুরেশ রায়না, পারুপল্লী কাশ্য়প প্রত্যেকেই শুভেচ্ছা জানিয়েছেন এই উৎসবের।

Read the article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sports fraternity wishes eid ul adah on the day of auspicious festival