বাংলাদেশের শোচনীয় হারে উদ্দাম সেলিব্রেশন! চোট পেয়ে বিপত্তি তারকার

প্রথম ২টো ম্যাচে জয় পাওয়ায় বাংলাদেশের সামনে শেষ ম্যাচ ছিল কার্যত নিয়মরক্ষার। সেই ম্যাচেও শোচনীয়ভাবে হার বাংলাদেশের। প্রথমে ব্যাট করে বাংলাদেশের সামনে ২৯৪ রানের টার্গেট খাড়া করেছিল শ্রীলঙ্কা।

By: Colombo  Updated: August 2, 2019, 05:06:18 PM

বাংলাদেশকে হোয়াইট ওয়াশ করে হারানো গিয়েছে। বিশ্বকাপে সপ্তম স্থানে ফিনিশ করা বাংলাদেশ ক্রিকেট সমর্থকরা আকাশে উড়ছিলেন। সেই আনন্দের ফানুস ফুটো করেই যেন শ্রীলঙ্কার টানা তিন জয়। আর এই আনন্দের আতিশয্যে সেলিব্রেশনে মাততে গিয়েই বিপত্তি। বাইক নিয়ে সিরিজ জয় উদযাপন করতে গিয়ে মাঠের মধ্যেই পড়ে গিয়ে আহত হলেন শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার কুশল মেন্ডিস।

প্রথম ২টো ম্যাচে জয় পাওয়ায় বাংলাদেশের সামনে শেষ ম্যাচ ছিল কার্যত নিয়মরক্ষার। সেই ম্যাচেও শোচনীয়ভাবে হার বাংলাদেশের। প্রথমে ব্যাট করে বাংলাদেশের সামনে ২৯৪ রানের টার্গেট খাড়া করেছিল শ্রীলঙ্কা। কুশল মেন্ডিস ৫৮ বলে ৫৪ এবং অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজ ৯০ বলে ৮৭ রানের দারুণ ইনিংস খেলেন কলম্বোর মাঠে। ম্যাথিউজ এবং মেন্ডিসের সেঞ্চুরি পার্টনারশিপে ভর করেই শ্রীলঙ্কা স্কোরবোর্ডে বড়সড় টার্গেট খাড়া করেছিল। তারপরে ব্যাট হাতে আর ঝলসে উঠতে পারেনি বাংলাদেশি ক্রিকেটাররা। দাসুন শানাকা ৩ উইকেট নিয়ে প্রতিপক্ষকে অনেক কম রানে গুটিয়ে দেন।

আরও পড়ুন গেইল-বধ মাত্র তিন ছক্কাতেই! রোহিতের সামনে সিংহাসনে বসার হাতছানি

টিম ইন্ডিয়াকে বিদায়, তারকাকে এবার দেখা যাবে আইপিএলে

রোহিতকে সরাসরি বাদ দিলেন কোহলি! ড্রেসিংরুমে জ্বলল বড়সড় আগুন

গোটা টুর্নামেন্টেই অনবদ্য পারফরম্যান্সের সুবাদে সিরিজের সেরা হয়েছিলেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ। সিরিজ সেরার পুরস্কার হিসেবে দেওয়া হয়েছিল বাইক। সেই বাইকে চেপেই উদযাপনে মেতে উঠেছিলেন লঙ্কান ক্রিকেটাররা। কখনও থিসারা পেরেরা, কখনও দিমুথ করুনারত্নেকে দেখা গিয়েছে বাইকে চেপে মজা করতে। তবে এমন সেলিব্রেশনই কাল হয়ে দাঁড়ায় মেন্ডিসের সামনে। তিনি বাইকে চড়ার সময়ে নিয়ন্ত্রণ হারিয়ে টার্ন নেওয়ার সময়ে মাঠেই পড়ে যান কুশল মেন্ডিস। পরে মাঠের কর্মীদের দেখা যায় কুশল মেন্ডিসকে সাহায্য করছেন উঠে দাঁড়ানোর জন্য। জানা গিয়েছে, হালকা চোটও পেয়েছেন তারকা ক্রিকেটার।

গত মাসেই শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড থেকে জানানো হয়েছিল, পেস বোলার নুয়ান কুলশেখারার জন্য সিরিজের শেষ ম্যাচ খেলা হবে। গত মাসেই অবসর নিয়েছিলেন তিনি। কুলশেখারাকে বিরল সম্মান জানাতে গিয়েই অন্য কারণে শিরোনামে কুশল মেন্ডিস।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sri lankas kusal mendis falls off bike while celebrating white wash victory over banglasesh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং