বড় খবর

রোহিতকে সরাসরি বাদ দিলেন কোহলি! ড্রেসিংরুমে জ্বলল বড়সড় আগুন

প্রতিদিনই মিডিয়ায় লেখালেখি হচ্ছে, জাতীয় দলের দুই সুপারস্টার ক্রিকেটারের মধ্যে সম্পর্ক মোটেই ঠিক নয়। এর মধ্যেই একাধিক বিতর্কিত কাণ্ড-কারখানা ঘটিয়েছেন। কখনও রোহিত শর্মা, কখনও আবার অনুষ্কা শর্মা।

virat kohli and rohit sharma
বিরাট, রোহিতের সম্পর্ক আরও তলানিতে (টুইটার)

রোহিত শর্মাকে বাদ-ই দিয়ে দিলেন বিরাট কোহলি। বাইশ গজের দল নির্বাচনে নয়। ছবিতে। যা নিয়ে ওয়েস্ট ইন্ডিজের সফরের শুরুতেই তাল কাটল। বলছে ক্রিকেট মহল। দুই তারকার সম্পর্ক নিয়ে গুঞ্জনের অন্ত নেই। প্রতিদিনই মিডিয়ায় লেখালেখি হচ্ছে, জাতীয় দলের দুই সুপারস্টার ক্রিকেটারের মধ্যে সম্পর্ক মোটেই ঠিক নয়। এর মধ্যেই একাধিক বিতর্কিত কাণ্ড-কারখানা ঘটিয়েছেন। কখনও রোহিত শর্মা, কখনও আবার অনুষ্কা শর্মা। সম্পর্কের জল্পনা থামাতে বিসিসিআইকে মধ্যস্থতা করতে নামতে হয়েছে। সাংবাদিক সম্মেলনে ধাওয়া করেছে অস্বস্তিকর এই প্রশ্ন। বিরাট কোহলি, রবি শাস্ত্রী, ভরত অরুণ থেকে বোর্ড কর্তা একাধিকবার মিডিয়ায় মুখ খুলে জল্পনা নস্যাৎ করে দিলেও গুমোট আবহাওয়া কাটছে কই।

এর মধ্যেই ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে কোহলি দলের সতীর্থদের সঙ্গে ফুরফুরে মেজাজের ছবি পোস্ট করলেও, সেখানেও উঠেছে রোহিত শর্মা প্রসঙ্গ। আসলে কোহলির শেয়ার করা ছবিতে দলের একাধিক ক্রিকেটারকে দেখা গেলেও অনুপস্থিত রোহিত শর্মা। যা নিয়ে নেটিজেনরা প্রশ্ন করতে বাধ্য হয়েছেন, রোহিত শর্মা কোথায়?

আরও পড়ুন বিরাটকে প্রকাশ্যে খোঁচা রোহিতের! দুই তারকার সম্পর্ক আরও তলানিতে

রোহিতের সঙ্গে সম্পর্কে কতটা পচন! মুখ খুলে সত্যিটা জানালেন কোহলি

পছন্দের নয় রোহিত! চাহাল-রাহুলের প্রকাশ্যে ‘স্বীকারোক্তি’

শুক্রবারে সকাল ৮টা নাগাদ বিরাট কোহলির পোস্ট করা সেই ছবিতে রয়েছেন রবীন্দ্র জাদেজা, খলিল আহমেদ, ভুবনেশ্বর কুমার, ক্রুনাল পাণ্ডিয়া, লোকেশ রাহুল, নভদীপ সাইনি, শ্রেয়স আইয়াররা। তবে কোনও চিহ্ন নেই রোহিত শর্মার।

ঘটনাচক্রে, ২৪ ঘণ্টা আগেই বিবাদের স্পষ্ট ইঙ্গিত দিয়েছিলেন রোহিত শর্মা। নিজের ছবি পোস্ট করে তিনি সরাসরি লিখেছিলেন, দলের জন্য নয়, দেশের জন্য খেলি। যা নিয়ে শুরু হয়েছিল একপ্রস্থ বিতর্ক। তার আগে অবশ্য একাধিক কারণে রোহিত-বিরাটের সম্পর্ক প্রচারমাধ্যমের শিরোনামে উঠে এসেছিল। বিশ্বকাপের পরেই রোহিত শর্মা ইনস্টাগ্রামে আনফলো করে দেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে।

ভাবা হয়েছিল, ওয়েস্ট ইন্ডিজ সফরে দুই সুপারস্টার ক্রিকেটারের ব্যক্তিগত সম্পর্ক পিছনে ফেলে এগিয়ে যাবেন দেশের স্বার্থে। কিন্তু এই জটিলতা থেকে ভারতীয় ক্রিকেটের যে সহজে মুক্তি নেই, তা স্পষ্ট বোঝা যাচ্ছে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Virat kohli leaves rohit sharma out of his squad picture is the rift real

Next Story
বাবা হচ্ছেন টিম ইন্ডিয়ার তারকা! স্ত্রী-র সঙ্গে একান্ত ছবিতেই জানালেন সুখবরajinkya rahane with Virat kohli
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com