সল্টলেকে প্রত্যাশা পূরণে ব্যর্থ ভারত, প্রকাশ্যে ক্ষমা চাইলেন অধিনায়ক সুনীল

যুবভারতী ক্রীড়াঙ্গনে বিশ্বকাপের বাছাই পর্বের ম্য়াচে বাংলাদেশের বিরুদ্ধে ড্র করেছে ভারত। ম্য়াচের ফল হয়েছে ১-১। সুনীল ছেত্রীর কাঁধেই ছিল গুরুদায়িত্ব। ভারতীয় দলের অধিনায়ক অসুস্থতার জন্য় কাতারের বিরুদ্ধে খেলতে পারেননি।

By: Kolkata  Updated: October 16, 2019, 10:34:18 AM

যুবভারতী ক্রীড়াঙ্গনে বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে ড্র করেছে ভারত। ম্যাচের ফল হয়েছে ১-১। সুনীল ছেত্রীর কাঁধেই ছিল গুরুদায়িত্ব। কারণ এর আগে ভারতীয় দলের অধিনায়ক অসুস্থতার জন্য কাতারের বিরুদ্ধে খেলতে পারেন নি।

বাংলাদেশের বিরুদ্ধে তাঁর চেনা মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনেই প্রত্যাবর্তন করেছিলেন। টিম ইন্ডিয়ার সমর্থনে যুবভারতী ভরিয়েছিল ফুটবল পাগল শহর। ছেত্রীর কাছ থেকে গোলের আশা করেছিলেন স্বয়ং প্রাক্তন ভারত অধিনায়ক বাইচুং ভুটিয়াও। কিন্তু ফ্যানেদের প্রত্যাশা পূরণ করতে না-পারার জন্য ক্ষমা চাইলেন সুনীল। বুধবার সকালে টুইট করে দুঃখ প্রকাশ করলেন দেশের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা।

আরও পড়ুন: ডিফেন্স নিয়ে অসন্তুষ্ট স্টিম্য়াচ, বাংলাদেশের কোচের মতে ভারত ভয় ধরাতে পারেনি

আরও পড়ুন: ভারতের মান বাঁচালেন আদিল খান

সুনীল লিখলেন, “গত রাতে সল্টলেক স্টেডিয়ামে ওরকম একটা পরিবেশ পেয়েও আমরা ডেলিভার করতে পারিনি। ড্রেসিংরুমেও সকলেই অত্যন্ত হতাশ ছিল। সুযোগ পেয়েও কাজে লাগাতে পারিনি। এটা একটা প্রক্রিয়ার মতো। কিন্তু আপনারা পাশে ছিলেন। আমরা চেষ্টা করে যাব।”

আদিল খানের শেষ মুহূর্তের হেডে ভারত কোনও রকমে ড্র করেছে বাংলাদেশের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে যুবভারতী ক্রীড়াঙ্গনে বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচে খেলার ফল ১-১ হয়েছে। সাদ উদ্দিনের গোলে ৪২ মিনিটেই এগিয়ে গিয়েছিল বাংলাদেশ। ম্যাচের ৮৯ মিনিটে আদিল খানই ভারতকে এ যাত্রায় বাঁচিয়ে দিয়ে এক পয়েন্ট ঘরে তুলতে সাহায্য করেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sunil chhetri apologises to fans150627

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement