scorecardresearch

ডিভোর্স ঠেকাতে চাইলেও স্ত্রী চাননি! ধাওয়ান-আয়েশার সম্পর্কে সামনে বিস্ফোরক তথ্য

ব্যক্তিগতভাবে ঝড় সামাল দেওয়ার আগেই ধাওয়ানের ক্রিকেট কেরিয়ার বড়সড় ধাক্কা খেল ওয়ার্ল্ড কাপের দল থেকে বাদ পড়ে। ১৫ জনের স্কোয়াডে জায়গা হয়নি ধাওয়ানের।

৪৮ ঘন্টা পেরিয়ে গিয়েছে। শিখর ধাওয়ানের সঙ্গে স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ের বিবাহ বিচ্ছেদের খবর প্রকাশ্যে এসেছে। তবে ঘটনা হল, সম্পর্কে চিড় ধরেছিল চলতি বছরের জানুয়ারি থেকেই। তার পর আস্তে আস্তে সম্পর্ক আরও তিক্ত হয়েছে। শিখর-আয়েশার বিচ্ছেদের প্রকৃত কারণ নিয়ে দুজনে মুখে কুলুপ আটলেও, ধাওয়ানের ঘনিষ্ঠ এক ব্যক্তি পুরো বিষয়ে আলোকপাত করেছেন।

ধাওয়ান ঘনিষ্ঠ সেই ব্যক্তি দৈনিক ভাস্কর-কে জানিয়েছেন সমস্যার সূত্রপাত হয় জানুয়ারি থেকে। সেই প্রতিবেদনেই বলা হয়েছে, সম্পর্ক তারপর ধীরে ধীরে ক্রমশ খারাপ হতে থাকে। এমন জায়গায় পৌঁছয় যে সেখান থেকে পরিস্থিতি আর ভাল হয়নি। দুজনেই পৃথক রাস্তা বেছে নেন।

আরও পড়ুন: কেচ্ছা প্রকাশ্যে! বাঙালি বউ ছাড়লেন ধাওয়ানকে! IPL-এর আগেই বজ্রপাত তারকার সংসারে

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানিয়েছেন, ধাওয়ান বিয়ে টিকিয়ে রাখার যাবতীয় প্রচেষ্টা চালিয়ে যান। তবে আয়েশা নাকি সম্পর্ক টিকিয়ে রাখতে একদমই উদ্যোগী ছিলেন না। সরাসরি ডিভোর্স চাইছিলেন তিনি। আর স্ত্রীর ইচ্ছার কথা জানতে পেরেই ধাওয়ান বিচ্ছেদের পথে হাঁটেন।

তবে কেন এই বিচ্ছেদ। সেই সম্পর্কে ধাওয়ানের ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরাও কারণ জানাতে পারছেন না। সম্পর্ক যে বিচ্ছেদের পথে চলে যাবে, তাঁরা সেটা বুঝতে পারেননি। তারকা আলাদা হয়ে গেলেও প্রাক্তন স্ত্রীর সঙ্গে এখনও সুসম্পর্ক বজায় রাখতে আগ্রহী তারকা ক্রিকেটার। যদিও সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে স্ত্রীর সঙ্গে সমস্ত ছবি সরিয়ে দিয়েছেন যিনি।

আরও পড়ুন: টি২০ কেরিয়ার শেষ ধাওয়ানের! বিশ্বকাপে কেন বাদ দিল্লির সুপারস্টার, প্রকাশ্যে কারণ

ঘটনা হল, দুজনের সম্পর্কের সূত্রপাত হয়েছিল সোশ্যাল মিডিয়ার মারফতই। আয়েশা একজন বাঙালি এবং আংলো ইন্ডিয়ান। ধাওয়ানের সঙ্গে গাঁটছড়া বাঁধার আগেই আয়েশার দুই সন্তান ছিল। ধাওয়ানের পরিবারের তরফে এই বিয়েতে সায় না থাকলেও পরিবারের অমতে গিয়ে বিয়ে করেন ধাওয়ান।

ব্যক্তিগত ঝড়ের মধ্যেই ক্রিকেট কেরিয়ারেও চরম ধাক্কা হজম করেছেন তারকা। বুধবার টি২০ বিশ্বকাপের যে স্কোয়াড ঘোষণা করা হয়েছে, সেই স্কোয়াড থেকে বাদ পড়েছেন তিনি। ওয়ার্ল্ড কাপের বাইরে রাখলেও নির্বাচকর অবশ্য আশ্বস্ত করেছেন, ধাওয়ান ভবিষ্যতে তাঁদের পরিকল্পনায় ভালমত রয়েছেন। কী কারণে ধাওয়ানকে বাদ দেওয়া হল, তা নিয়ে নির্বাচকরা বিস্তারিত যা জানালেও অনেকের ধারণা ব্যক্তিগত সম্পর্কের কারণেই সাময়িকভাবে বাইরে রাখা হতে পারে তারকাকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: T20 world cup selection shikhar dhawan aesha mukherjee divorce reason behind