বড় খবর

কিউয়ি-আফগানিস্তান ম্যাচের আগেই কিউরেটরের রহস্য মৃত্যু! বিশ্বকাপের মঞ্চে তুমুল শোরগোল

আফগানিস্তান বনাম নিউজিল্যান্ড ম্যাচে র ঠিক আগেই আবু ধাবির পিচ কিউরেটর মোহন সিংয়ের মৃত্যু ঘটে। সেই ঘটনা জানায় আইসিসি।

নিউজিল্যান্ড বনাম আফগানিস্তান ম্যাচের আগে রহস্যজনক মৃত্য ঘটল আবু ধাবিট প্রধান পিচ কিউরেটর মোহন সিং। আমিরশাহি ক্রিকেট সংস্থার তরফে সংবাদসংস্থাকে এই খবর কনফার্ম করেছেন। পরে আইসিসির তরফেও জানানো হয় এই তথ্য।

কীভাবে মৃত্যু পিচ কিউরেটর মোহন সিংয়ের তার কারণ এখনও জানা যায়নি। সংবাদসংস্থাকে আমিরশাহি ক্রিকেট বোর্ডের এক সূত্র জানিয়েছেন, “রবিবারই মর্মান্তিক এমন ঘটনা ঘটেছে। পুরো তথ্য সামনে আসার পরে বিষয়টি জানানো হবে। ঘটনা বেশ দুর্ভাগ্যজনক।”

আরও পড়ুন: বোর্ডের আইপিএল-নীতিতেই ভরাডুবি! ভারত ছিটকে যেতেই বিস্ফোরণ শাস্ত্রীর সহকারীর

বিসিসিআইয়ের প্রধান কিউরেটর দলজিত সিংয়ের সঙ্গে কাজ করেছেন বহুদিন। তবে ২০০০-এর শুরুর দিকে আমিরশাহিতে চলে আসেন মোহন সিং। বন্ধু মোহন সিংয়ের আকস্মিক প্রয়াণে চমকে উঠেছেন দলজিতও।

তিনি সংবাদসংস্থাকে জানিয়েছেন, “ও যখন আমার কাছে আসে, তখন দারুণ প্রতিশ্রুতি সম্পন্ন কিউরেটর ছিল। পরিশ্রম করতে ভালবাসত। গারওয়াল গ্রাম থেকে উঠে এসেছে ও। ওঁকে আমার নিজের পরিবারের অংশ বলে মনে করি। আমিরশাহিতে চলে গেলেও আমার সঙ্গে ওঁর যোগাযোগ ছিল। ভারতে এলেই আমার সঙ্গে দেখা সাক্ষাৎ হত। তবে বেশ কিছুদিন ওঁর সঙ্গে সামনা সামনি দেখা হয়নি।”

আরও পড়ুন: বিশ্বকাপ শেষ ভারতের! আফগানদের বিধ্বস্ত করে সেমিতে নিউজিল্যান্ড

আইসিসির তরফে সরকারি বিবৃতি দিয়ে মোহন সিংয়ের মৃত্যুতে শোকপ্রকাশ করা হয়েছে। বলা হয়েছে, মোহন সিংয়ের পরিবার, আবু ধাবি, আমিরশাহি ক্রিকেটের অনুরোধে ম্যাচ নির্ধারিত সময়ে খেলা চালু রাখা হয়। আইসিসির বিবৃতিতে বলা হয়েছে, “ওঁর মৃত্যুতে আমরা শোকগ্রস্ত। আবু ধাবি ক্রিকেট, মোহন সিংয়ের পরিবারের পাশে মানসিকভাবে আমরা রয়েছি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: T20 world cup t20 world cup abu dhabi pitch curator mohan singh died just before new zealand vs afghanistan clash

Next Story
আন্ডারটেকারকে চ্যালেঞ্জ ছুঁড়লেন জন সিনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com