বড় খবর

ট্রফি জয়ের বহু আগেই থামলেন ডকোভিচ, কাঁধের চোটে আচমকা অবসর

দ্বিতীয় সেট খোয়ানোর পরেই মেডিকেল টিমের শরণাপন্ন হয়েছিলেন সার্ব তারকা। ট্রেনারের কাছ থেকে কাঁধে সাময়িক পরিচর্যা নেওয়ার পরে কোর্টে ফিরলেও বেশিক্ষণ থাকতে পারলেন না ডকোভিচ।

Novak Djokovic
ডকোভিচ সরে দাঁড়ালেন চোটে (ইউএস ওপেন টুইটার)

ধীরে ধীরে ছন্দ ফিরছিলেন। চলতি মরশুমে অস্ট্রেলিয়ান ওপেন, উইম্বলডনের খেতাবও জিতেছেন। ইউএস ওপেনেও এগোচ্ছিলেন। তবে চতুর্থ রাউন্ডে আচমকাই নোভাক ডকোভিচের লড়াই থেমে গেল। খেলার মাঝেই চোটের কারণে সরে দাঁড়াতে বাধ্য হলেন। গতবারের চ্যাম্পিয়নের সঙ্গে চতুর্থ রাউন্ডে খেলা চলছিল স্ট্যান ওয়ারিঙ্কার। প্রথম দুই সেট আগেই জিতে নিয়েছিলেন ওয়ারিঙ্কা। তৃতীয় সেটে ২-১-এ সুইস তারকা এগিয়ে থাকার সময়েই আমচকা অবসর নিতে বাধ্য হন।

যে সময় খেলা বন্ধ হয়, সেই সময় স্কোরলাইন ওয়ারিঙ্কার পক্ষে ৬-৪, ৭-৫, ২-১। দ্বিতীয় সেট খোয়ানোর পরেই মেডিকেল টিমের শরণাপন্ন হয়েছিলেন সার্ব তারকা। ট্রেনারের কাছ থেকে কাঁধে সাময়িক পরিচর্যা নেওয়ার পরে কোর্টে ফিরলেও বেশিক্ষণ থাকতে পারলেন না ডকোভিচ। ওয়ারিঙ্কা ওয়াকওভার পেয়ে পরের রাউন্ডে খেলবেন রাশিয়ার দানি মেদভেদভের বিরুদ্ধে। যিনি জার্মান কোয়ালিফায়ার ডমিনিক কোয়েফারকে রবিবারেই হারিয়ে প্রথমবার গ্র্যান্ড স্ল্যামের কোয়ার্টার ফাইনালে উঠেছেন।

আরও পড়ুন কোহলি পাশে না থাকলে কী যে হতো আমার! বলছেন সুমিত নাগাল

ভিডিও: ফ্য়ানের সঙ্গে বচসায় জকোভিচ, পরে তাঁকেই জানালেন ধন্য়বাদ!

ওয়ারিঙ্কা অবশ্য জানাচ্ছেন, “এভাবে কোন প্লেয়ার খেলা শেষ হোক, তা চায় না। নোভাকের জন্য সত্যিই খারাপ লাগছে। ও আমার খুব ভাল বন্ধু।” টুর্নামেন্টের শুরু থেকেই কাঁধের চোট ভোগাচ্ছিল জোকারকে। দ্বিতীয় রাউন্ডেই আর্জেন্টিনার হুয়ান ইগনাসিওর বিপক্ষে হারতে হারতে বেঁচেছিলেন। তবে ধীরে ধীরে কাঁধের চোট থেকে সেরে উঠছিলেন। শেষ ষোলোয় পৌঁছতে দানিস কুদলাকে স্ট্রেট সেটে বধ করেছিলেন আগের ম্যাচেই। তবে ওয়ারিঙ্কার বিপক্ষে আর পারলেন না।

ম্যাচের শেষে ডকোভিচ জানালেন, সাংবাদিকদের কাছে নিজের চোট নিয়ে বিস্তারিত কথা বলতে আগ্রহী নন তিনি। বলছেন, “চোট নিয়ে অতীতেও নিজের বক্তব্য জানিয়েছি। সেটাই এখনও বলব।”

Read the full article in ENGLISH

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Us open novak djokovics title claim halted as he retires during fourth round clash against stan wawrinka

Next Story
কোহলি পাশে না থাকলে কী যে হতো আমার! বলছেন সুমিত নাগালDon’t know what I would have done without Virat Kohli’s support, says Sumit Nagal
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com