ICC Cricket World Cup 2019: রাসেলের বাউন্সারে মাঠ ছাড়লেন খোয়াজা, কী অবস্থা অজি ওপেনারের!

বিশ্বকাপের আগেই বুকে সজোরে ধাক্কা লেগেছিল অস্ট্রেলিয়ার। গত বুধবার আন্দ্রে রাসেলের আতঙ্ক ধরিয়ে দিয়েছিলেন অজি শিবিরে। তাঁর 'ঘাতক' বাউন্সারে চোয়ালে গুরুতর আঘাত পান অজি ওপেনার উসমান খোয়াজা।

By: Updated: May 23, 2019, 12:23:12 PM

বিশ্বকাপের আগেই বুকে সজোরে ধাক্কা লেগেছিল অস্ট্রেলিয়ার। গত বুধবার আন্দ্রে রাসেলের আতঙ্ক ধরিয়ে দিয়েছিলেন অজি শিবিরে। তাঁর ‘ঘাতক’ বাউন্সারে চোয়ালে গুরুতর আঘাত পান অজি ওপেনার উসমান খোয়াজা। আহত ও অবসৃত হয়ে তৎক্ষণাৎ মাঠ ছাড়েন খোয়াজা। টিম ডাক্তার তাঁকে ড্রেসিংরুমে নিয়ে যান।

 
Khawaja walked off alongside the team doctor. David Warner in at No.3 https://t.co/kuxUHP3ogS #AUSvWI pic.twitter.com/tiAGmDLX5y

মাঠ থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় খোয়াজাকে। সেখানেই তাঁর স্ক্যান করা হয়। কিন্তু অস্ট্রেলীয় শিবিরের জন্য় সুসংবাদ যে, খোয়াজার চোট সেরকম গুরুতর নয়। ফলে তিনি বিশ্বকাপে খেলছেন।

আরও পড়ুন: ICC Cricket World Cup 2019: বিশ্বকাপে এবার পাঁচশো উঠবে হামেশাই, জেনে নিন মহাতারকার যুক্তি

এদিন সাউদ্যম্পটনের দ্য রোজ বোলে (নার্সারি) বিশ্বকাপের বেসরকারি প্রস্তুতি ম্যাচে খেলতে নেমেছিল অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজ। ১১ জন ব্যাটিং এবং ১১জন ফিল্ডিং করার ম্যাচে অজিরা টস জিতে ফিল্ডিং করতে পাঠায় উইন্ডিজকে। এভিন লুইস (৫০) এবং কার্লোস ব্রাথওয়েটের (৬০) ব্যাটে ক্যারিবিয়ানরা ৪৬.২ ওভারে ২২৯ রানে অলআউট হয়ে যায়। জবাবে অ্যারন ফিঞ্চ (৪২), স্টিভ স্মিথ (৭৬) ও শন মার্শের (অপরাজিত ৫৫) ব্যাটে ৩৮.৩ ওভারে তিন উইকেট হারিয়ে ম্যাচ বার করে নেয়। অজিদের জন্য এই ম্যাচের সবচেয়ে ইতিবাচক দিক একটাই। ফর্মে ফিরলেন স্মিথ। ইংল্যান্ডের মাটিতে ঝলসালেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Usman khawaja given all clear after head knock in warm up game

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X