বড় খবর

ভিডিও: নিরাপত্তাকর্মীদের বোকা বানিয়ে বিরাটের পাশে ভক্ত

২২ বছরের সেই ভক্তের নাম সুরজ বিস্ত। উত্তরাখণ্ডের বাসিন্দা। একজন রাঁধুনি হিসেবে স্থানীয় হোটেলে কাজ করেন তিনি। কোহলির অন্ধ ভক্ত তিনি।

Virat Kohli with his fan
নিজের সমর্থকের সঙ্গে কোহলি (টুইটার)
শনিবারে, টেস্টের তৃতীয় দিনেই খেলা খতম করে দিলেন কোহলিরা। আর সেই দিনেই নিরাপত্তাকর্মীদের বুড়ো আঙুল দেখিয়ে মাঠ দাপিয়ে বেড়লেন এক কোহলি-ভক্ত। বাংলাদেশকে গুড়িয়ে দেওয়ার দিনেই টিম ইন্ডিয়ার পারফরম্যান্সের পাশাপাশি শিরোনামে চলে এলেন এক কোহলি ভক্ত। যাকে সামলাতে রীতিমতো গলদঘর্ম হতে হল নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকদের।

প্রিয় ক্রিকেটার খেলছেন মাঠে। ইন্দোরের মাঠে তক্কে তক্কে ছিলেন সেই ক্রিকেট ভক্ত। খেলা তখন প্রায় গুটিয়ে এনেছেন কোহলিরা। বাংলাদেশের ব্যাটিংয়ের লেজ কেবলমাত্র পড়ে। সেই সময়েই গ্য়ালারি টপকে প্রিয় ক্রিকেটারের উদ্দেশ্যে সটান দৌড় সেই ভক্তের। শনিবার হোলকার স্টেডিয়ামে এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়াল।

আরও পড়ুন দ্বিশতরানের পরেই মায়াঙ্ককে নতুন চ্যালেঞ্জ কোহলির

২২ বছরের সেই ভক্তের নাম সুরজ বিস্ত। উত্তরাখণ্ডের বাসিন্দা। একজন রাঁধুনি হিসেবে স্থানীয় হোটেলে কাজ করেন তিনি। কোহলির অন্ধ ভক্ত তিনি। পিঠে রং দিয়ে লেখা ভিকে ও ১৮! মুখেও ভিকে লেখা। হাতে বিরাট কোহলির নাম লেখা ট্যাটু। কোহলির জার্সির নম্বর ১৮, সেই কারণেই ১৮-প্রীতি সুরজের। পিঠে তারকা ক্রিকেটারের নাম ও জার্সি নম্বর লিখে সরাসরি তিনি কোহলির কাছে হাজির হয়েই পা হাত দিলেন।

আরও পড়ুন গোলাপি বলে খেলার জন্য মুখিয়ে রয়েছেন কোহলি

নিরাপত্তাকর্মীরা ততক্ষণে ছুটে এসেছেন সুরজকে বাইরে বের করে নিয়ে যাবেন বলে। তবে এবার ঢাল হয়ে দাঁড়ালেন স্বয়ং কোহলিই। সুরজকে কোনওরকম মারধোর যাতে না করা হয়, সেজন্য কোহলিই নিরাপত্তা দিতে সুরজের গলা জড়িয়ে ধরলেন। ভক্তের কাঁধে হাত দিয়ে কথা বলতেও দেখা যায় কোহলিকে।

সেই সঙ্গে নিরাপত্তাকর্মীদের কোহলি অনুরোধ করেন, যাতে কোনও কড়া ব্যবস্থা না নেওয়া হয়। কোহলির এই আচরণ সোশ্যাল মিডিয়ার মন জিতে নিল। ভারত কিছুক্ষণ পরেই টেস্ট ম্যাচ খতম করে ফেলে ইনিংস ও ১৩০ রানে জিতে। তারপরেই কোহলির মাঠের পারফরম্যান্সের মতো ভক্তের প্রতি ব্যবহারকে কুর্নিশ করছে নেটিজেনরা।

Read the full article in ENGLISH

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Video virat kohli fan breaches security code to meet his idol

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com