বড় খবর

সৌরভের প্রকাশ্যেই বিরোধিতা শচীনের বন্ধু-র! সরাসরি জানালেন পালটা মত

সৌরভের ওয়েস্ট ইন্ডিজ সফরের মতামতের বিরুদ্ধে মুখ খুললেন বিনোদ কাম্বলি। জানিয়ে দিলেন, সৌরভ মোটেই ঠিক বলছেন না।টুইট করে জানালেন নিজের মতামত।

Sourav Ganguly passes verdict on Ashes
অ্য়াশেজে মুগ্ধ সৌরভ, মানোন্নয়নের চ্য়ালেঞ্জ ছুঁড়লেন বাকিদের

ওয়েস্ট ইন্ডিজ সফরের দল ঘোষণার পরে প্রকাশ্যেই নির্বাচকদের বিরুদ্ধে অসন্তোষ ব্যক্ত করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। জাতীয় দলের স্কোয়াডে শুভমান গিল ও অজিঙ্কা রাহানেকে না রাখা নিয়ে সৌরভ রীতিমতো উষ্মা প্রকাশ করেছিলেন। টুইটারে এই সিদ্ধান্তের যৌক্তিকতা নিয়েই প্রশ্ন তুলে দিয়েছিলেন। তারপরেই সৌরভের এমন মতামতের বিরুদ্ধে মুখ খুললেন বিনোদ কাম্বলি। শচীনের বাল্যবন্ধু জানিয়ে দিলেন, সৌরভ মোটেই ঠিক বলছেন না।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডে নির্বাচকদের তালিকায় জায়গা হয়নি বেশ কিছু তারকা ভারতীয়ের। তারপরেই সৌরভ গঙ্গোপাধ্যায় জোড়া টুইট করেছিলেন, “ক্রিকেটারদের ছন্দ বজায় রাখতে এবং আত্মবিশ্বাস বাড়ানোর জন্য কিছু ক্রিকেটারকে সব ফর্ম্য়াটেই খেলাতে হবে। এই বিষয় নিয়েই নির্বাচকদের সময় এসেছে। খুব কম ক্রিকেটাই সমস্ত ফর্ম্যাটে খেলছেন। সবাইকে খুশি করার জন্য় নয়, কিন্তু দেশের জন্য় সেরাদের বেছে নিলেই ধারবাহিকতা আসবে। ভাল দলগুলো এভাবেই খেলে যায়।”

আরও পড়ুন পাকিস্তানের কলঙ্কিত নায়ক সরে দাঁড়ালেন ক্রিকেট থেকে! শোকের ছায়া পড়শি দেশে

আইপিএলে নিলাম বাতিল? বড়সড় সিদ্ধান্ত নিল আদালত

প্রীতিকে শারীরিক নিগ্রহ করেছিলেন! তাঁকেই আর দেখা যাবে না আইপিএলে

এরপরে দ্বিতীয় টুইটে সৌরভ আবার লেখেন, “এই দলে এরকম অনেকেই আছেন যাঁরা সব ফর্ম্য়াটে খেলতে পারে। শুভমান গিল আর রাহানেকে ওয়ান-ডে দলে না দেখে আশ্চর্য হয়ে গিয়েছি।”

এরপরেই সৌরভের পালটা মতামত প্রকাশ করেন বিনোদ কাম্বলি। তাঁর টুইট, “যে ঘোড়া যে মাঠে নামতে স্বচ্ছন্দ, তাকে সেখানেই নামানো উচিত। আমাদের প্রয়োজন নির্দিষ্ট ফর্ম্যাটের জন্য সেরা ক্রিকেটারদের খেলানো। এতে একাধিক ক্রিকেটারকে পরখ করে নেওয়ার সুযোগ থাকবে, ক্রিকেটারদের পুল তৈরিও করে নেওয়া যাবে। তারপরে ম্যানেজমেন্ট বড় বড় সিরিজের জন্য তাঁদের খেলাতে পারে। ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া- এর প্রকৃষ্ট উদাহরণ।”

টুইটারে কাম্বলির সৌরভের প্রকাশ্য বিরোধিতায় অবশ্য মুখ খোলেননি মহারাজ।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vinod kambli refutes sourav gangulys views on team selection

Next Story
পাকিস্তানের কলঙ্কিত নায়ক সরে দাঁড়ালেন ক্রিকেট থেকে! শোকের ছায়া পড়শি দেশেmohammad amir
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com