scorecardresearch

বড় খবর

ভক্তকে সই উপহার, লাখো হৃদয় জিতলেন কোহলি

কোহলি এবার আরও একবার হৃদয় জিতলেন। সমর্থকের সৌজন্যেই। টেস্ট জেতার পরে কোহলিকে দেখা গিয়েছিল প্রতিবন্ধী এক ভক্তকে সই উপহার দিচ্ছেন। যা মন কেড়ে নিয়েছে প্রত্যেকেরই।

Virat Kohli with his fan
নিজের ভক্তের সঙ্গে কোহলি (টুইটার)

ইন্দোরে ব্য়াটে রান পাননি। অধিনায়ক হিসেবে নজির গড়েছেন। বাংলাদেশকে হোলকার স্টেডিয়ামে ইনিংস ও ১৩০ রানে পরাজিত করে কোহলি প্রথম ভারতীয় ক্যাপ্টেন হিসেবে ১০বার ইনিংস জয়ের সাক্ষী থাকলেন। পারফরম্যান্সে নজর না কাড়লেও কোহলি ইন্দোরেই অন্য কারণে শিরোনামে। প্রথমে ম্যাচ চলাকালীন ভক্তের সঙ্গে আলাপ করেছিলেন। নিরাপত্তাকর্মীদের থেকে ভক্তকে আড়াল করে বন্দিত হচ্ছেন।

সেই খবর ছড়িয়ে পড়ার পরেই কোহলি এবার আরও একবার হৃদয় জিতলেন। সমর্থকের সৌজন্যেই। টেস্ট জেতার পরে কোহলিকে দেখা গিয়েছিল প্রতিবন্ধী এক ভক্তকে সই উপহার দিচ্ছেন। যা মন কেড়ে নিয়েছে প্রত্যেকেরই।

আরও পড়ুন ভিডিও: নিরাপত্তাকর্মীদের বোকা বানিয়ে বিরাটের পাশে ভক্ত

ক্রিকট্র্যাকস নামের একটি টুইটার পেজ থেকে কোহলির একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে কোহলিকে দেখা যায়, তিনি কতটা মাটির মানুষ। প্রতিবন্ধী ভক্তের সঙ্গে আলাপচারিতা সারার পরে কোহলি সই উপহার দেন তাঁকে। সেই ভক্তের নাম পূজা শর্মা।

https://platform.twitter.com/widgets.jsআরও পড়ুন গোলাপি বলে খেলার জন্য মুখিয়ে রয়েছেন কোহলি

সমর্থকদের সঙ্গে এত সহজে মেশার ঘটনা অবশ্য কোহলির ক্ষেত্রে এবারেই প্রথম নয়। অক্টোবরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশাখাপত্তনম টেস্ট চলাকালীন উড়িশার ভক্ত পিন্টু বেহরার সঙ্গে সাক্ষাৎ সেরেছিলেন মাঠেই। কোহলি ভক্ত পিন্টুর শরীরে প্রিয় ক্রিকেট তারকার ১৬টি ট্যাটু খোদাই করা রয়েছে। সেই ট্যাটু পিন্টু উৎসর্গ করেছিলেন কোহলিকেই।

https://platform.twitter.com/widgets.jsতারও আগে জুলাইয়ে ইংল্যান্ডে বিশ্বকাপের সময় ৮৭ বছর বয়সী ভারতীয় ক্রিকেট সমর্থকের সঙ্গে দেখা করেছিলেন। চারুলতা প্যাটেলের সঙ্গে আলাপ করেছিলেন রোহিতও। চারুলতা প্যাটেল গ্যালারি থেকে ভুভুজেলা বাজিয়ে নজরে এসেছিলেন বিশ্ব মিডিয়ার। এত্ত বয়সেও তাঁর উদ্যম প্রশংসিত হয়েছিল সর্বত্র। যাইহোক, সেই চারুলতা প্যাটেলের বিষয়ে টুইটারেও পোস্ট করেছিলেন কিং কোহলি।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Virat kohli wins millions hearts with his gesture to a fan