বড় খবর

করোনার থাবায় বাতিল উইম্বলডন ২০২০, হবে একুশে

করোনা পরিস্থিতিতে আগামী বছর বসবে উইম্বলডনের আসর। জানা যাচ্ছে, ২০২১ সালের ২৮ জুন থেকে ১১ জুলাই পর্যন্ত হবে উইম্বলডন ২০২০।

Wimbledon 2020, উইম্বলডন ২০২০
ছবি:উইকিপিডিয়া।

করোনার থাবায় একের পর খেলার মেগা ইভেন্ট বাতিল হচ্ছে। এবার বাতিল হয়ে গেল উইম্বলডন ২০২০। দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর এই প্রথমবার বাতিল হল এই মেগা ইভেন্ট। করোনা পরিস্থিতিতে আগামী বছর বসবে উইম্বলডনের আসর। জানা যাচ্ছে, ২০২১ সালের ২৮ জুন থেকে ১১ জুলাই পর্যন্ত হবে উইম্বলডন ২০২০। উল্লেখ্য়, করোনার জেরে কার্যত নজিরবিহীনভাবে একবছরের জন্য় পিছিয়ে গিয়েছে টোকিও অলিম্পিক্সও।

করোনার জেরে এ বছর বাতিল হয়ে গিয়েছে টোকিও অলিম্পিক্স। ক’দিন আগেই আন্তর্জাতিক অলিম্পিক কমিটির পক্ষ থেকে নতুন দিনক্ষণ ঘোষণা করা হয়। একবছর পিছিয়ে ২০২১-এর জুলাইয়ে অনুষ্ঠিত হবে মেগা এই ইভেন্ট। ২৩ জুলাই থেকে শুরু হয়ে এই ইভেন্ট চলবে অগাস্টের ৮ তারিখ পর্যন্ত।

আরও পড়ুন:২৫ বছর পর বেলুড়ে, দুঃস্থদের ২০০০কেজি চাল দিলেন সৌরভ

আরও পড়ুন: অলিম্পিকের নতুন সূচি ঘোষণা করল আইওসি

এর আগে, করোনার কোপে ফুটবলের দুই অন্যতম সেরা টুর্নামেন্ট ইউরো কাপ ও কোপা আমেরিকা এক বছরের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে। করোনার হানায় পিছিয়েছে ফ্রেঞ্চ ওপেনও। আগামি ২৪ মে থেকে শুরু হওয়া ফ্রেঞ্চ ওপেন সেপ্টেম্বর পর্যন্ত পিছিয়ে দেওয়ার কথা আগেই ঘোষণা করেছে ফ্রেঞ্চ টেনিস ফেডারেশন।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Wimbledon 2020 cancelled coronavirus

Next Story
বিদেশিদের বাদ দিয়ে সংক্ষিপ্ত আইপিএল? প্রস্তাব রাজস্থানেরRajasthan Royals
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com