scorecardresearch

বড় খবর

জন্মদিনে দুরন্ত খবর, ধোনি-কোহলি নন, গুগলে রাজ করছেন যুবরাজ সিং

বৃহস্পতিবার ৩৮ বছরে পা দিলেন যুবরাজ সিং। দেশের বিশ্বকাপ জয়ী প্রাক্তন ক্রিকেটার সোশাল মিডিয়ায় শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন। আইসিসি থেকে বিসিসিআই হয়ে ভারত অধিনায়ক বিরাট কোহলি টুইট করেছেন পাঞ্জাব পুত্তরকে।

Yuvraj Singh is the most searched Indian sportsperson in 2019
জন্মদিনে দুরন্ত খবর, ধোনি-কোহলির নয়, গুগলে রাজপাট যুবরাজেরই

বৃহস্পতিবার ৩৮ বছরে পা দিলেন যুবরাজ সিং। দেশের বিশ্বকাপ জয়ী প্রাক্তন ক্রিকেটার সোশাল মিডিয়ায় শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন। আইসিসি থেকে বিসিসিআই হয়ে ভারত অধিনায়ক বিরাট কোহলি টুইট করেছেন পাঞ্জাব পুত্তরকে। প্রাক্তন ক্রিকেটারদেরও অঢেল শুভেচ্ছাবার্তা পাচ্ছেন যুবি।

বিশেষ দিনেই আরও একটি দুর্দান্ত খবর সামনে এল। চলতি বছর আন্তর্জাতিক ক্রিকেটকে অবসর জানানো এই বাঁ-হাতি ব্য়টসম্য়ানকে নিয়েই মানুষ সবচেয়ে বেশি গুগল সার্চ করেছেন। এমএস ধোনি ও বিরাট কোহলিকে ছাপিয়ে যুবি এবছরের ‘মোস্ট সার্চড ইন্ডিয়ান স্পোর্টসপার্সন’। এমনটাই জানিয়েছে গুগলের রিপোর্ট।

আরও পড়ুন-ক্রিকেটকে গুডবাই বললেন যুবরাজ

আরও পড়ুন-ফিরে দেখা: যুবরাজের সেরা ১০টি ইনিংস

গুগল যে তালিকা দিয়েছে সেখানে দেখা যাচ্ছে ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন বর্তমানের ওপরেই সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে। এরপরেই আছে কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর। তিনে আছেন যুবি। প্রথম দশে যুবির পর আরেক ক্রীড়াব্য়ক্তিত্ব হিসাবে জায়গা করে নিয়েছেন ঋষভ পন্থ। কারণ ধোনির অবসরের গুঞ্জনের মধ্য়ে পন্থকে নিয়েই সবচেয়ে বেশি আলোচনা হয়েছে।

গুগলের  ‘ইয়ার ইন সার্চ ২০১৯’ বলছে যে, আইসিসি বিশ্বকাপ নিয়েই ভারতে এবছর সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে। তারপরেই লোকসভা নির্বাচন। স্পোর্টিং ইভেন্টের মধ্য়ে ক্রিকেট বিশ্বকাপ, প্রো কাবাডি লিগ, উইম্বলডন, কোপা আমেরিকা ও অস্ট্রেলিয়ান ওপেন রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Yuvraj singh is the most searched indian sportsperson in 2019