এয়ারটেলের নতুন প্যাক, ২১৯ টাকার রিচার্জে এবার মিলবে হ্যালো টিউন

আপনার পছন্দের গানটি কী, তা একবার আপনার এয়ারটেল প্রিপেড নাম্বারে ফোন করলেই জেনে যাবেন ফোনের ওপারের মানুষটি, যদি আপনি ২১৯ টাকার রিচার্জ করে থাকেন।

By: Kolkata  April 27, 2018, 12:14:16 PM

চলতি মাসের শেষে নতুন রিচার্জ প্ল্যান আনছে ভারতী এয়ারটেল টেলিকম পরিষেবা। এই প্ল্যান অনুযায়ী, ২১৯ টাকায় প্রতিদিন থ্রি জি ও ফোর জি স্পিডে ১.৪ জিবি করে ডেটা পাওয়া যাবে। এছাড়া মিলবে আনলিমিটেড লোকাল ও এস টি ডি কল, এ ন্যাশনাল রোমিংয়ের সুবিধা। এই প্ল্যান নিলে প্রতিদিন ১০০ টি করে এসএমএস করা যাবে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই। এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানের বৈধতা থাকবে ২৮ দিন। এদিকে কোম্পানির ১৯৯ টাকার রিচার্জেও একই সুবিধা পেয়ে থাকেন গ্রাহকরা। তাহলে এই দুই পৃথক দামের রিচার্জের পার্থক্যটা কোথায়?

airtel-rs-219-recharge-plan ২১৯ টাকার রিচার্জে পাবেন হ্যালো টিউনের সুবিধা।

আরও পড়ুন : রিলায়েন্স জিওকে টেক্কা দিতে এবার এয়ারটেল নিয়ে এল নতুন কমদামের রিচার্জ

২১৯ টাকার প্ল্যানে অতিরিক্ত যা পাওয়া যাবে, তা হল হ্যালো টিউনের সুযোগ। এয়ারটেল হ্যালো টিউন পরিষেবা ব্যবহার করে ব্যবহারকারীরা নিজের পছন্দের গানকে কলার টিউন করে নিতে পারবেন। বেশ কিছু বছর ধরেই কলার টিউনের কনসেপ্ট খুবই জনপ্রিয় হয়েছে। সেই জনপ্রিয়তায় নতুন মাত্রা যোগ করেছে জিও।

এতদিন এয়ারটেলে হ্যালো টিউন ব্যবহার করার জন্য আলাদা টাকা লাগত। কখনও ১৫ টাকা, কখনও ৩৬ টাকা খরচ করে নির্দিষ্ট সময়ের জন্য হ্যালো টিউন সুবিধা পেতেন গ্রাহকরা। এবার আর আলাদা খরচ না করে একবার রিচার্জের  মাধ্যমেই কলিং, কলার টিউনসহ সব সুবিধা মিলবে এই ২১৯ টাকার রিচার্জে।

আপনার পছন্দের গানটি কী, তা একবার আপনার এয়ারটেল প্রিপেড নাম্বারে ফোন করলেই জেনে যাবেন ফোনের ওপারের মানুষটি, যদি আপনি ২১৯ টাকার রিচার্জ করে থাকেন।

 

airtel-rs-219-recharge 1 ২১৯ টাকায় প্রত্যেকদিন থ্রি জি ও ফোর জি স্পিডে ১.৪ জিবি করে ডেটা পাওয়া যাবে।

আরও পড়ুন : এয়ারটেল : জেনে নিন কেমনভাবে বিনামূল্যে মিলবে ৩০ জিবি ডেটা

রিলায়েন্স জিওর ১৯৮ টাকার রিচার্জে একমাসে ৫৬ জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানে ফোর জি স্পিডে প্রতিদিন ২ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন জিও ব্যবহারকারীরা। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। এছাড়া উপরি পাওনা হিসেবে জিও অ্যাপ তো আছেই ।

রিলায়েন্স জিওর বাড়তে থাকা জনপ্রিয়তাকে টেক্কা দিতে কিছুদিন আগে এয়াটেল লঞ্চ করছে একটি নতুন প্ল্যান। এয়ারটেলের এই নতুন প্ল্যানটির দাম মাত্র ৪৯ টাকা। এই প্ল্যানে একদিনে তিন জিবি ডেটা ব্যবহার করা যায়। তবে এই প্ল্যানে কলিং বা এসএমএসের সুবিধা নেই।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Airtel introduces 219 new recharge pack with 1 4gb data per day unlimited hello tune benefit

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X