ফোনপে ও এয়ারটেলের যুগলবন্দীতে মিলবে ক্যাশব্যাক

গ্রাহকরা তাঁদের প্রিপেইড পরিষেবার জন্য ১৯৯ টাকার রিচার্জ করলে তাঁদের ফোনপে ওয়ালেটে জমা হবে ২৫ টাকা। সেই টাকা দিয়ে ভবিষ্যতে রিচার্জ, কেনাকাটা বা অন্য কারোর সঙ্গে টাকা লেনদেনও করতে পারবেন।

By: Kolkata  August 29, 2018, 1:00:45 PM

ফ্লিপকার্টের নিজস্ব পেমেন্ট প্ল্যাটফর্ম ফোনপে সম্প্রতি ব্যবসায়িক গাঁটছড়া বেঁধেছে এয়ারটেলের সঙ্গে। রিচার্জ করলেই মিলবে ক্যাশব্যাক। ফোনপে ব্যবহারকারীরা তাঁদের এয়ারটেলের প্রিপেইডের জন্য ১৯৯ টাকা দিয়ে রিচার্জ করলে এবার থেকে প্রতি মাসে ২৫ টাকা করে ক্যাশব্যাক পাবেন। উপরন্তু, তাঁরা My Airtel app দিয়েও রিচার্জ করতে পারবেন। এই স্কিম ৩১ অক্টোবর পর্যন্ত বৈধ।

১৯৯ টাকার প্রিপেইড রিচার্জ প্যাকের অধীনে এয়ারটেল তার গ্রাহকদের দৈনিক ৪ জি / ৩ জি স্পিডে ১.৪ জিবি ডেটা দেবে। পাশাপাশি আনলিমিটেড লোকাল এবং এসটিডি কলের সুবিধা, সঙ্গে প্রতিদিন ১০০ টি এসএমএস এবং জাতীয় রোমিং পাওয়া যাবে। যার বৈধতা থাকবে ২৮ দিন।

আরও পড়ুন: জিওকে টেক্কা দিতে বিএসএনএলের নয়া পদক্ষেপ

এই অফার তিন মাসের জন্য বৈধ – আগস্ট, সেপ্টেম্বর, এবং অক্টোবর। গ্রাহকরা তাঁদের প্রিপেইড পরিষেবার জন্য ১৯৯ টাকার রিচার্জ করলে তাদের ফোনপে ওয়ালেটে জমা হবে ২৫ টাকা। সেই টাকা দিয়ে ভবিষ্যতে রিচার্জ, কেনাকাটা বা অন্য কারোর সঙ্গে টাকা লেনদেনও করতে পারবেন।

আরও পড়ুন: তিনমাস বিনামূল্যে দেখুন নেটফ্লিক্স

এয়ারটেল সূত্রে খবর, এই পার্টনারশিপ ডিজিটাল রিচার্জগুলির ক্ষেত্রে গ্রাহকদের অনেক সুবিধা করে দিয়েছে। ভবিষ্যতে গ্রাহকদের উপকারের ক্ষেত্রে আরও নতুন ডিজিটাল উদ্যোগ গ্রহণের জন্য ফোন পে কে সঙ্গে নিয়েছে এই টেলিকম সংস্থা । এয়ারটেল সম্প্রতি আমাজন পে’র সঙ্গে হাত মিলিয়ে গ্রাহকদের ইনফিনিটি রিচার্জ প্ল্যান এবং তা আপগ্রেড করার জন্য একটি নির্দিষ্ট পরিমাণ ক্যাশব্যাক দিচ্ছে। ১০০ অথবা এর উপরে রিচার্জ করার জন্য প্রিপেইড গ্রাহকরা ৫১ টাকার একটি আমাজন পে ডিজিটাল গিফ্ট কার্ড পাবেন। পোস্টপেইড গ্রাহকরা যেকোন ইনফিনিটি পোস্টপেইড প্ল্যান আপগ্রেড করে একই পরিমাণের কার্ড উপহার পাবেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Airtel prepaid customers to get rs 25 cashback on rs 199 recharge done via phonepe

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X