মাত্র ৯৯৮ টাকায় মিলতে পারে রেডমি ফাইভ, জেনে নিন কি ভাবে ?

কোম্পানি সহ ফিল্পকার্ট ও অ্যামাজনের এই তিনদিনের ও অফুরন্ত অফার তো রয়েছেই তারই পাশাপাশি যদি আপনার পুরোনো ফোনটি এক্সচেঞ্জ করেন তাহলে ১০০০ টাকার মধ্যেই পেয়ে যেতে পারেন রেড মি ফাইভ ও ওপো F7 ফোন দুটি।

By : IE Bangla Tech Desk | kolkata Updated: May 14, 2018, 15:39:26 PM

অ্যামাজন ও ফ্লিপকার্ট দুটি ওয়েবসাইটেই এখন চলছে ‘সামার সেল’ উৎসব। গতকাল থেকে শুরু হওয়া এই সেল চলবে আগামী ১৬মে অবধি। এই সেলে আপাতত জলের দরে মিলছে  রেডমি ফাইভ ও ওপো F7 ফোনদুটি। এই ফোনদুটি ছাড়াও মিলছে বিভিন্ন মোবাইল এবং আনুষাঙ্গিকের ওপর বিপুল ছাড়।

কিন্তু কিভাবে পাবেন এই অফারটি?

এক্সচেঞ্জ করবার সময় আপনার ফোনটির স্ক্রিন, ব্যাটারি সহ সব ফিচার ঠিকঠাক থাকে তাহলে আপনি তুলনায় মোটা অঙ্কেরই এক্সচেঞ্জ অফার পাবেন। তবে ফোনটির দামের ওপর ও অনেকখানি নির্ভর করবে আপনার প্রাপ্য ডিসকাউন্টের পরিমাণ। যেমন অ্যাপেল আইফোন সেভেন , আইফোন সেভেন প্লাস বা স্যামসং এক্স সিরিজের বদল করলে সাধারন ফোনের চাইতে অনেক বেশি টাকা ফেরত পাবেন।

আরও পড়ুন :ওয়ানপ্লাস সিক্স ; ১৭ তারিখ ভারতের বাজারে আসছে, রইল সেরা বৈশিষ্টগুলি

এই ফোনগুলি এক্সচেঞ্জ করলে ৯০০০ ও ৮০০০ টাকা মত ছাড় পাওয়া যাবে। এছাড়াও অন্যন্য ফোনগুলির ক্ষেত্রে ২০০০ ও ৩০০০ টাকা অবধি ছাড় দেওয়া হচ্ছে। আপনি যদি রেডমি টু প্রাইম বদলানোর কথা ভাবেন তাহলে ই-কমার্স সাইট আপনাকে ১৭০০ টাকা অবধি ছাড় দেবে।

শাওমির পকেট ফ্রেন্ডলি ফোন রেডমি ফাইভের ওপর তাক লাগানো অফার দিচ্ছে অ্যামাজন ইন্ডিয়া। ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের এই ফোনটির দাম ৮,৯৯৯ টাকা। কিন্তু ফোনটির ওপর ৮০০১ টাকার এক্সচেঞ্জ অফার দিচ্ছে অ্যামাজন। অর্থাৎ  ৯৯৮ টাকায় পাওয়া যাবে রেডমি ফাইভ। তবে যে সকল গ্রাহক তাদের স্যামসং গ্যালাক্সি S6 এডজ প্লাসের বদল করবেন তারাই পাবেন এই অফার ব্যবহারের সুবিধা। অবশ্যই ফোনটির সমস্ত কনফিগারেশন ও ডিসপ্লে ভালো থাকতে হবে।

redmi5_exchange_1 ৯৯৮ টাকায় পাওয়া যাবে রেডমি ফাইভ

রেডমি নোট থ্রি ও রেডমি নোট ফোর বদল করলে ২৯০০ থেকে ৩৩০০ অবধি এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। তবে যদি আপনি রেড মি ফাইভ কিনতে চান তাহলে আপনাকে অবস্থা ভালে রয়েছে এমন একটি শাওমি কোম্পানির ফোনের সঙ্গে বদল করলে ভালো অঙ্কের ছাড় পেতে পারেন।

আরও পড়ুন :সেরার তালিকায় আইফোন সেভেনের পরেই নাম লেখালো রেডমি ফাইভ এ

আমাজনের পাশাপাশি ফ্লিপকার্টেও চলছে দেদার সেল। তবে ফিল্পকার্টের ‘বিগ শপিং ডেজ’ ১০০০ টাকা অবধি ছাড় মিলছে প্রতি ফোনের ওপর। এছাড়াও পুরানো ফোন বদল করলে ৩০৯০ টাকা অবধি ছাড় মিলবে প্রতি ফোনে। অর্থাৎ মোট ৪০৯০ টাকা অবধি ছাড় পেতে পারেন আপনি। উল্লেখ্য, ওপো F7 এর বর্তমানে বাজারে দাম ২১৯৯০ টাকা। ফিল্পকার্টের বিগ শপিং সেলে এই ফোনটি পেতে পারেন ১৭৯৯০ টাকায়।

এছাড়াও HDFC ব্যাঙ্কের ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ অবধি ছাড় মিলবে, অর্থাৎ আরও ১৫০০ টাকা অতিরিক্ত ছাড় পাবেন।