Asus ZenFone Max Pro M1 ফোনের ইউএসপি কি জানেন ?

Asus ZenFone Max Pro M1 ফোনটির জন্য আসুস গাঁটছড়া বেঁধেছে ভোডাফোনের সঙ্গে।  আপনি যদি এই ফোনটি কেনেন তাহলে ভোডাফোন আপনাকে এক বছরের জন্য প্রত্যেক মাসে ১০ জিবি করে অতিরিক্ত ডেটা দেবে। এবং ভোডাফোনের ৪৯৯ রেডপ্ল্যানে আপনি Asus ZenFone…

By: Kolkata  Published: Apr 23, 2018, 5:13:36 PM

চিনা স্মার্টফোন কোম্পানি আসুস ভারতের বাজারে লঞ্চ করল তাঁদের নতুন ফোন Asus ZenFone Max Pro M1। এই ফোনের মূল আকর্ষণ হল একটি শক্তিশালী ৫০০০ এমএইচের ব্যাটারি। এই ফোনটি আসুসের ভারতের বাজারে বের করা প্রথম স্মার্টফোন যাতে zen ui launcher থাকবে না। ২টি র‌্যাম ও স্টোরেজ ভার্সনে পাওয়া যাবে এই  Asus ZenFone Max Pro M1 ফোনটি। ৩ জিবি র‌্যাম সমেত ৩২ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ভার্সনটির দাম ১০৯৯৯ টাকা এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের ফোনটির দাম হবে ১২৯৯৯ টাকা। এই দুটি মডেলই মে মাসের ৩ তারিখ থেকে ফ্লিপকার্ট থেকে গ্রাহকরা আগাম বুক করতে পারবেন।

আরও পড়ুন : OPPO F7 মোবাইল রিভিউ: নতুন ‘সেলফি এক্সপার্ট’ কতখানি ভাল?

আসুস জানিয়েছে  Asus ZenFone Max Pro M1 ফোনটির একটি ৬জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের আরেকটি ভার্সন জলদি বাজারে আনা হবে। তাতে ২টিবি অবধি এক্সটারনাল মেমোরি কার্ড লাগানোর সুবিধা থাকবে। এই ফোনটিতে থাকবে ১৬ ও ৫ মেগাপিক্সেলের ড্যুয়াল রিয়ার ক্যামেরা এবং সেলফি ক্যামেরার জন্য থাকবে ১৬ মেগাপিক্সেলের একটি লেন্স। ফোনটির অন্যান্য ফিচারগুলি থাকবে একইরকম। ভারতে এই ভার্সনটির বাজারমূল্য হবে ১৪,৯৯৯ টাকা।

zenfone-max-pro-m1_back ১৩ ও ৮ মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে ফোনটিতে

এই ফোনটির জন্য আসুস গাঁটছড়া বেঁধেছে ভোডাফোনের সঙ্গে।  আপনি যদি এই ফোনটি কেনেন তাহলে ভোডাফোন আপনাকে এক বছরের জন্য প্রত্যেক মাসে ১০ জিবি করে অতিরিক্ত ডেটা দেবে। এবং ভোডাফোনের ৪৯৯ রেডপ্ল্যানে আপনি Asus ZenFone Max Pro M1 ফোনটির জন্য ২ বছরের ইন্সুরেন্সও পাবেন।

asus-zenfone-max-prom1-offers ভোডাফোনের প্রিপেইড ও পোষ্টপেইড অফার পাওয়া যাবে Asus ZenFone Max Pro M1 ফোনটি কিনলে

আরও পড়ুন : মোবাইল রিভিউ : নোকিয়া সিক্সের ভাল এবং মন্দগুলি

এই ফোনটিতে ১৮ঃ৯ অ্যাসপেক্ট রেশিও সমেত ৫.৯৯ ইঞ্চির ডিসপ্লে থাকবে। তবে ফোনের স্ক্রীনটি স্ক্র্যাচ এবং অন্যান্য ছোটখাট ক্ষতি থেকে বাঁচাবার জন্য আবশ্যক গোরিলা গ্লাস প্রোটেকশন থাকবে না। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩৬ প্রসেসরে চলা ফোনটিতে চলবে অ্যান্ড্রয়েডের নতুন ভার্সন  ওরিও’তে। উন্নত মানের গ্রাফিক্স পারফর্মেন্সের জন্য এতে থাকবে Adreno 509 GPU।

অতিরিক্ত ফিচার হিসাবে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ও ফেস আনলক। Asus ZenFone Max Pro M1 ফোনটিতে রিয়ার ক্যামেরায় পাওয়া যাবে ১৩ ও ৮ মেগাপিক্সেলের কম্বিনেশন এবং এটি 4K ভিডিও তুলতে সক্ষম। সেলফির জনপ্রিয়তাকে মাথায় রেখে ফোনটির সামনে রাখা হয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং একটি LED ফ্ল্যাশ।

আরও পড়ুন : জেনে নিন মোটোরোলার সাশ্রয়ী দামের ই-সিরিজ ফোনগুলির দাম এবং সুবিধা

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Technology News in Bengali.


Title: Asus ZenFone Max Pro M1 ফোনের ইউএসপি কি জানেন ?

Advertisement