বড় খবর

মধ্যবিত্তের প্রয়োজন মেটাতে বাজারে কম দামের পালসার

বাইকের অর্থনৈতিক বাজারে মন্দা দেখা দিলেও, জানা যাচ্ছে, ইতিমধ্যে সাধ্যের দামে পালসারের স্টাইলিস লুক নজর কেড়েছে গ্রাহকদের।

ভারতে মধ্যবিত্ত ও নতুন প্রজন্মের মন কাড়তে বাইক লঞ্চ করল বাজাজ। নাম বাজাজ পালসার ১২৫ নিওন। লুক,ফিচার্স আর মন মত দামে সাধের বাইক হতে পারে এটি। ‘জিগউইলস’ এ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সদ্য ভারতের বাজারে আসা বাইকটিকে আউটলুকেই আলাদাভাবে চেনা যাবে। নিওন রঙের হাইলাইট রয়েছে এতে। বাইকের অর্থনৈতিক বাজারে মন্দা দেখা দিলেও, জানা যাচ্ছে, ইতিমধ্যে সাধ্যের দামে পালসারের স্টাইলিস লুক নজর কেড়েছে গ্রাহকদের। গ্ল্যামারের চেয়ে প্রায় পাঁচ সাত হাজার টাকা কম দামে পেয়ে যাবেন ১২৫ সিসির নতুন বাজাজ পালসার।

বাজাজ পালসার ১২৫ নিওন

 

আরও পড়ুন: সাধ্যের দামে রয়্যাল এনফিল্ড আসতে চলেছে ভারতের বাজারে

বাজাজ পালসার ১২৫ নিওন

নিউ জেনারেশন (এনএস) স্টাইলে পাওয়া যাচ্ছে এই বাইকটি। লাল ও রুপোলি রঙ ও সিঙ্গেল পিস সিটে মিলবে এই মডেলে। ১২৫ সিসির এই বাইকে রয়েছে দুটো গ্যাস চার্জ রিয়ার শক্, সামনে ডিস্ক ব্রেক সঙ্গে রিয়ার ড্রাম এবং মেকানিকাল সিবিএস। পালসারের পরিবারে নিওন সম্পূর্ণ আলাদা লুকে অবতার, এমনটাই দাবি করা হয়েছে ‘জিগউইলস’র প্রতিবেদনে।

আরও পড়ুন: দুই সেকেন্ডে ১২৮ কিলোমিটার ‘পিকআপ’, নজির গড়ল হারলে-ডেভিডসন

১৩ আগস্ট লঞ্চের দিন কোম্পানির পক্ষ থেকে জানানো হয়, সাশ্রয়ী দামে মধ্যবিত্তের জন্য বাইক লঞ্চ করল বাজাজ। যাতে রয়েছে ইঞ্জিন ১২৫ সিসি ডিটিএসআই।থ্রিডি ভ্যারিয়েন্টের লোগো রয়েছে এই মডেলে। কোম্পানির দাবি নিওন নতুন প্রজন্মের নজর কাড়বে।

বাজাজ পালসার ১২৫ নিওন

শার্প , স্পোর্টি লুকের বাজাজ পালসার ১২৫ নিওনে রয়েছে ৫-স্পিড গিয়ার বক্স। প্রাইমারি কিক করলেই স্টার্ট হয়ে যাবে বাইক। চালানোর সময় চালকের পক্ষে গিয়ার চেঞ্চ করাও খুব সহজ হবে। মনে করা হচ্ছে প্রায় ৪৫ কিলোমিটার মাইলেড দিতে পারে এই বাইক।  ভারতে এই মডেলের ড্রাম ব্রেক ভার্সনের দাম মাত্র ৬৪,০০০ টাকা। ডিসক্ ব্রেকের দাম ৬৬,৬১৮ টাকা।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bajaj auto launches the new pulsar 125 neon power packed with performance on road price in india

Next Story
Raksha Bandhan 2019 WhatsApp Stickers: রাখি বন্ধন উৎসবের জন্য হোয়াটসঅ্যাপ নিয়ে এল একগুচ্ছ স্টিকারRakhi Whatsapp Stickers, Raksha Bandhan Whatsapp Stickers
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com