scorecardresearch

বড় খবর

সাধ্যের দামে রয়্যাল এনফিল্ড আসতে চলেছে ভারতের বাজারে

ভারতে নিয়ে আসছে বুলেট ৩৫০ এবং বুলেট ৩৫০ ইএস। যার দাম ১.১২ লক্ষ টাকা। স্ট্যান্ডার্ড বুলেটের দাম ১.২১ লক্ষ টাকা।

একসময়ের কিংবদন্তী মোটরবাইক রয়েল এনফিল্ডের আপাতত বাজার খারাপ। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, প্রায় ২৭ শতাংশ বিক্রি কমেছে তাদের। দুর্দিনে পড়েছে জনপ্রিয় এই বাইক নির্মাণ সংস্থা। মূলত সেকারণেই এবার বাজারে কম দামের বাইক আনতে চলেছে সংস্থা। ২৫০সিসি সেগমেন্ট-এ নতুন বাইক আনার কথা রয়্যাল এনফিল্ড ঘোষণা করলেও তার আগেই ভারতে নিয়ে আসছে বুলেট ৩৫০ এবং বুলেট ৩৫০ ইএস। যার দাম ১.১২ লক্ষ টাকা। স্ট্যান্ডার্ড বুলেটের দাম ১.২১ লক্ষ টাকা। তবে ইলেকট্রিক ভার্সনের দাম একটু বেশি, যথাক্রমে ১.২৭ ও ১.৩৬ লক্ষ টাকা।

অটোকার এই ছবি প্রকাশ্যে নিয়ে এসেছে

তবে ডিজাইনের খুব বেশি তফাৎ হবে না বলেই জানা গিয়েছে। ফিচার্স-এর ক্ষেত্রে কিছু তারতম্য হতে পারে। স্পিডোমিটার অ্যানালগ হবে বলেই মনে করা হচ্ছে। ইলেকট্রিক স্টার্টের অপশন রয়েছে। তবে এই ফিচারটি পেতে গেলে আপনাকে অতিরিক্ত ৯,০০০ টাকা খরচ করতে হবে। ফুয়েল ইন্ডিকেটর ও ওডোমিটার-এর জন্য থাকবে ডিজিটাল কাউন্টার।

 

অটোকার এই ছবি প্রকাশ্যে নিয়ে এসেছে

আরও পড়ুন: অবশেষে রিলায়েন্স জিওকে হারিয়ে দিল ভোডাফোন এয়ারটেল

স্ট্যান্ডার্ড বুলেট ৩৫০ কালো ও আরও তিনটি রঙে পাওয়া যাবে ভারতের বাজারে। ইলেকট্রিক স্টার্টের ৩৫০ কিনলে জেট ব্ল্যাক, রিগেল রেড এবং রয়্যাল ব্লু রঙের অপশন পেয়ে যাবেন।

অটোকার এই ছবি প্রকাশ্যে নিয়ে এসেছে

আরও পড়ুন: দুর্দান্ত স্পেসিফিকেশনের সঙ্গে লঞ্চ হল স্যামসাং-এর নোট টেন সিরিজ

শুক্রবার প্রকাশ্যে এসেছে নতুন বুলেটের ছবি। জেট ব্ল্যাক এবং লাল রঙের মডেলে ইঞ্জিন বল্ক ও ক্র্যাঙ্ক চেসিস কালো রঙের। বাকিগুলো রুপোলি রঙের।

অটোকারে উল্লিখিত তথ্য অনুযায়ী, তেলের ট্যাঙ্কে লোগো বদল করা হয়েছে। নতুন ভ্যারিয়েন্টের এই মডেলেটিতে থাকবে ৩৪৬ সিসি, সিঙ্গল সিলিন্ডার এয়ার কুলড ইঞ্জিন। যার অশ্বক্ষমতা হবে ১৯.৮।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: More affordable royal enfield bullet 350