নাম সহ নতুন রিচার্জ প্যাক, মিলবে আনলিমিটেড সবকিছু

এই দুই প্রিপেইড প্ল্যানের দাম ১০৫ ও ৩২৮ টাকা। বৈধতার পার্থক্য ছাড়া দুটোতেই রয়েছে অগণিত সব কিছু ব্যবহারের সুযোগ।

By: New Delhi  Published: September 18, 2018, 11:09:17 AM

নামকরণ সহ প্রিপেইড প্ল্যানে বিএসএনএল। অনন্ত এবং অনন্ত প্লাস। Telecom Talk-এ প্রকাশিত তথ্য অনুযায়ী, এই দুই প্রিপেইড প্ল্যানের দাম ১০৫ ও ৩২৮ টাকা। বৈধতার পার্থক্য ছাড়া দুটোতেই রয়েছে অগণিত সব কিছু ব্যবহারের সুযোগ।

৩২৮ টাকা মূল্যের বিএসএনএল অনন্ত প্লাসে ৯০ দিনের জন্য সীমাহীন ভয়েস কল অফার পাবেন প্রিপেইড গ্রাহকরা। লোকাল ও এসটিডি ভয়েস কল, পাশাপাশি রোমিংয়ের সুযোগ ও আনলিমিটেড। বিএসএনএলে ৯০ দিনের বৈধতায় একই রকম পরিকল্পনা আছে, তবে তা ৩১৯ টাকায়। তুলনামূলকভাবে, বিএসএনএল অনন্ত প্ল্যানটি ২৬ দিনের জন্য প্রিপেইড গ্রাহকদের একই সুবিধা দিয়ে থাকে। তবে এতে নেই FUP ও বিনামূল্যে দৈনিক এসএমএস সুবিধাগুলি।

আরও পড়ুন: অত্যধিক ডেটা ও হাই স্পিডে ইন্টারনেট পরিষেবা দিতে বিএসএনএলের FFTH ব্রডব্যান্ড

সম্প্রতি বিএসএনএল তার ‘বাম্পার’ অফার চালু করেছে। ১৬ সেপ্টেম্বর থেকে শুরু হবে , এই প্রিপেইড প্ল্যানে প্রতিদিন ২.২ জিবি ফ্রি ডেটা পাওয়া যাবে। বিএসএনএলের যারা নতুন গ্রাহক তারা ১৮৬, ৪২৯, ৪৮৫, ৬৬৬ টাকা, এবং ৯৯৯ প্রিপেইড রিচার্জের সুবিধা পাবেন। তবে এই রিচার্জ তেলেঙ্গানা ও অন্ধ্রপ্রদেশের বিএসএনএল গ্রাহকরাই ব্যবহার করতে পারবেন।

রিলায়েন্স জিওর বিরুদ্ধে লড়াই করার জন্য, বিএসএনএল তার ব্যবহারকারীদের অতিরিক্ত ডেটা সুবিধা দেওয়ার পদক্ষেপ নিল। জিওর বর্ষাকালীন ‘Double Dhamaka’ অফারের সঙ্গে পাল্লা দিতে বিএসএনএলও নিয়ে এসেছিল মনসুন অফার। যেখানে প্রতিদিনে ২জিবি করে অতিরিক্ত ডেটা পাওয়ার সুবিধা রয়েছে। এই অফার শুধুমাত্র ১৮৬, ৪২৯, ৪৮৫, ৬৬৬ এবং ৯৯৯ টাকার প্রিপেইড রিচার্জের মধ্যেই সীমাবদ্ধ। এর পাশাপাশি বিশেষ কিছু ভাউচার রয়েছে। যা ১৮৭, ৩৩৩, ৩৪৯, ৪৪৪ এবং ৪৪৮ টাকার রিচার্জ প্ল্যানে অন্তর্ভুক্ত করা হয়েছে।

আরও পড়ুন: জিওকে টেক্কা দিতে বিএসএনএলের নয়া পদক্ষেপ

জিওর দাবি ছিল তারাই প্রথম এবং একমাত্র Fibre to the Home নিয়ে আসছে ভারতের টেলিকম পরিষেবায়। কিন্তু অগোচরে বিএসএনএলও একই পরিকল্পনা সেরে রেখেছিল। অত্যধিক ডেটা ও হাই স্পিডে ইন্টারনেট পরিষেবা দিতে চলেছে ভারত সঞ্চার নিগম লিমিটেডের Fibre to the Home ব্রডব্যান্ড প্ল্যান।

বিএসএনএলের চারটি প্রিমিয়াম FFTH ব্রডব্যান্ড অফারগুলি পাওয়া যাবে ৩,৯৯৯ , ৫,৯৯৯ , ৯,৬৬৬ এবং ১৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই সমস্ত প্ল্যানের ডাউনলোড / আপলোড গতি এবং ডেটা ক্যাপাসিটি পরবর্তী কালে আরও বৃদ্ধি করা হবে বলে কোম্পানি জানিয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bsnl ananth ananth plus prepaid plans voice calling

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং