এক টাকা খরচে কলার টিউন, সঙ্গে ২ জিবি ডেটা দিচ্ছে বিএসএনএল

যে দামে এতদিন পাওয়া যেত ১ জিবি ডেটা সেখানে আগামীদিনে পাওয়া যাবে ২ জিবিব ডেটা, অর্থাত্ৎ প্রায় দু-গুন। আনলিমিটেড কলিং থেকে শুরু করে ফ্রি এসএমএস সহ যাবতীয় সুযোগ সুবিধা পাওয়া যাবে

By: Kolkata  Updated: Jul 11, 2019, 12:23:08 PM

দাম রয়েছে একই, বেড়েছে ডেটার পরিমাণ। সদ্য ১৮৬ ও ১৮৭ টাকার রিচার্জ প্যাকের বদলে ইউজারদের নজর কেড়েছে বিএসএনএল। যে দামে এতদিন পাওয়া যেত ১ জিবি ডেটা সেখানে আগামীদিনে পাওয়া যাবে ২ জিবিব ডেটা, অর্থাৎ প্রায় দু-গুন। আনলিমিটেড কলিং থেকে শুরু করে ফ্রি এসএমএস সহ যাবতীয় সুযোগ সুবিধা পাওয়া যাবে এই রিচার্জে।

আরও পড়ুন: এয়ারটেলের নয়া ১৪৮ টাকার প্ল্যানে মিলবে আকর্ষণীয় অফার

উল্লেখ্য, বিএসএনএলের বাম্পার অফার রিচার্জ করলে পেয়ে যাবেন অতিরিক্ত সুবিধা। দিনে ২.২ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। সঙ্গে অন্যান্য সুবিধাও রয়েছে।

আরও পড়ুন: এক ক্লিকে চলবে নোকিয়ার পাঁচ ক্যামেরা, তবে দাম আকাশছোঁয়া

এখন প্রশ্ন এক টাকা দামের হেরফেরে কী তফাৎ রয়েছে রিচার্জ প্যাকে?

১৮৬ টাকায় ২ জিবি ডেটা পাবেন যার বৈধতা থাকবে ২৮ দিন। অর্থাৎ মোট ৫৬ জিবি ডেটা। আনলিমিটেড লোকাল, এসটিডি এবং ১০০ টি এসএমএস ব্যবহার করতে পারবেন। এক টাকা অতিরিক্ত দিলে পেয়ে যাবেন পিআরবিটি। অর্থাৎ আনলিমিটেড পছন্দসই রিঙ্গ ব্যাক টোন। এছাড়া বাকি সুযোগ সুবিধা একই। মনে রাখবেন এই অফার সীমিত। ১ অক্টোবর অবধি এর বৈধতা।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook


Title: BSNL Rs 186, Rs 187 prepaid recharge plans : এক টাকা খরচে কলার টিউন, সঙ্গে ২ জিবি ডেটা দিচ্ছে বিএসএনএল

Advertisement