বড় খবর

ভোডাফোনের রিচার্জ প্ল্যানে অফুরন্ত সুযোগ সুবিধা

নেটফ্লিক্স ও অ্যামাজন প্রাইম ভিডিও দেখতে পারবেন বিনামূল্যে। এছাড়া, বিসনেজ ক্লাস টিকিট ছাড়াও এয়ারপোর্টে লাউঞ্জ অ্যাক্সেস করতে পারবেন।

vodafone

ভোডাফোনের নতুন রিচার্জ প্ল্যান ৯৯৯ টাকার REDX প্ল্যানে রয়েছে অফুরন্ত অফার ও সুযোগসুবিধা। মনে রাখবেন এই অফার সীমিত। এই রিচার্জ প্ল্যানের সুবিধা ভোগ করতে পারবেন শুধুমাত্র পোস্টপেইড কানেকশনে।

কী কী সুবিধা পাওয়া যাবে ৯৯৯ টাকার পোস্টপেইড রিচার্জ প্ল্যানে?

আনলিমিটেড ডেটা সঙ্গে কলের সুবিধা রয়েছে। উল্লেখ্য, এই রিচার্জ প্ল্যানে ডেটা স্পিড থাকবে বাকিদের থেকে ৫০ শতাংশ বেশি। আন্তর্জাতিক যোগাযোগ দৃঢ় করতে ভোডাফোন REDX প্ল্যান সবার সেরা বলে জানিয়েছে এই নেটওয়ার্ক সংস্থা। প্রতি মিনিটে খরচ হবে ৫০ পয়সা। রোমিং প্যাক উপলব্ধ হবে এই রিচার্জে। নেটফ্লিক্স ও অ্যামাজন প্রাইম ভিডিও দেখতে পারবেন বিনামূল্যে। এছাড়া, বিসনেজ ক্লাস টিকিট ছাড়াও এয়ারপোর্টে লাউঞ্জ অ্যাক্সেস করতে পারবেন।

আরও পড়ুন: কোড সহ রিচার্জ করুন, জিওতে মিলবে ৫০ টাকার ছাড়, দিতে হবে না ছয় পয়সা

ভোডাফোনের আকর্ষণীয় রিচার্জ প্ল্যান

 

আরও পড়ুন: জিও’র নতুন কম টাকার প্ল্যানের রিচার্জেও দিতে হবে না ছয় পয়সা

কী কী সুবিধা পাবেন?

আরও পড়ুন:জিওতে নয়, লাভ এখন বেশি বিএসএনএলে

এছাড়াhttps://www.tiqets.com/, ও hotels.com থেকে ঘুরতে যাওয়ার পরিক্লপনা করলে ১০ শতাংশ ছাড় পাবেন আপনি। যখন তখন প্রিমিয়াম কাস্টমার লার্ভিস পাবেন আপনি। স্যামসাং এর ফোন কিনতে গেলেও কমপ্লিমেন্টারি মোবাইল বিমা করতে পারবেন।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Enjoy exclusive network privileges with vodafone redx at just rs 999 per month

Next Story
১০৮ এমপিতে ছবি তোলা যাবে স্যামসাং ফোনের ক্যামেরায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com