scorecardresearch

বড় খবর

কোড সহ রিচার্জ করুন, জিওতে মিলবে ৫০ টাকার ছাড়, দিতে হবে না ছয় পয়সা

কোড ব্যবহার করুন, ৫০ টাকার ছাড় দেবে রিলায়েন্স জিও। তবে এই রিতার্জ করুন পেটিএমের মাধ্যমে।

mukesh ambani, মুকেশ আম্বানি
মুকেশ আম্বানি।

আবারও সুখবর নিয়ে হাজির জিও, প্রিপেইড প্ল্যানে খরচ কমল ৫০ টাকা। ‘All-in-One’ প্ল্যানে ৫০ টাকা ছাড় ঘোষণা করল রিলায়েন্স জিও। ৪৪৪ এবং ৫৫৫ টাকার প্ল্যানেই শুধুমাত্র এই সুবিধা পাওয়া যাবে। তবে এই ছাড় পেতে গেলে আপনাকে পেটিএম মারফত রিচার্জ করতে হবে। পেটিএমে শুভ পেমেন্ট অফারের আওতায় রয়েছে এই ছাড়। ৪৪৪ টাকার রিচার্জে ৪৪ টাকা ও ৫৫৫ টাকার রিচার্জে ৫০ টাকা ছাড় পাবেন প্রত্যেক জিও গ্রাহকরা।

১৫ নভেম্বর পর্যন্ত এই ছাড়ের বৈধতা থাকবে। এই ছাড় পেতে গেলে, ৪৪৪ টাকার রিচার্জে SHUBHP44 কুপন কোড ব্যবহার করতে হবে। যে সব ইউজাররা ৫৫৫ টাকার প্ল্যান রিচার্জ করবে তাদের জন্য SHUBHP50 কোড।

আরও পড়ুন: New All-in-One packs: খরচ বাড়ছে জিও’তে, জেনে নিন ভোডাফোন ও এয়ারটেলের ‘অল-ইন-ওয়ান’ প্ল্যান

৪৪ টাকার ছাড় পেয়ে আপনার রিচার্জ প্যাক হবে ৪০০ টাকা। ছাড় সমেত ৫৫৫ টাকার প্যাকের দাম হচ্ছে ৫০৫ টাকা। ৪৪৪ টাকার প্ল্যানের বৈধতা থাকবে ৮৪ দিন। পত্যেকদিন ডেটা ব্যবহার করতে পারবেন ২ জিবি ও ১০০ টি এসএমএসের সুবিধা।৫৫৫ টাকার রিচার্জ প্ল্যানে ৩,০০০ আইইউসি মিনিট পাবেন বিনামূল্যে। যা ব্যবহার করতে পারবেন ৮৪ দিন।

আরও পড়ুন: সাশ্রয়ী দামে রিচার্জ প্ল্যান নিয়ে এল জিও, লাগবে না ছয় পয়সা

‘All-in-One’ প্ল্যান শুরু ২২২ টাকা থেকে। ৩৩৩, ৪৪৪, এবং ৫৫৫ টাকার রিচার্জ প্যাক রয়েছে নতুন তালিকায়। আনলিমিটেড কলিং থাকবে জিও টু জিও নম্বরে। নতুন তালিকার প্ল্যানে রিচার্জ করলে বিনামূল্যে দেওয়া আইইউসি মিনিটের আওতায় আপনাকে দিতে হবে না ছয় পয়সার কল চার্জ। রিলায়েন্স জিও জানিয়েছে, নন জিও নম্বরে ১০০০ মিনিট ফ্রি ও প্রত্যেকদিন ২ জিবি ডেটা ও ১০০টি এসএমএস ব্যবহার করতে পারবেন।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Reliance jio offers up to rs 50 discount on rs 444 rs 555 prepaid plans