বড় খবর


জিওনি আনল ফুল-ভিউ ডিসপ্লে সমেত স্মার্টফোন মাত্র ৮৯৯৯ টাকায়

অ্যাপেল আইফোনের মত ফুল ভিউ ডিসপ্লে দেবার দাবী করেছে জিওনি, তাঁদের নতুন দুটি ফোনে। এছাড়াও থাকছে ফেসিয়াল রিকগনিশন ফিচার সমেত সামনের ও পেছনের ক্যামেরায় ‘বোকে’ মোডও।

gionee-new-phones-759
জিওনি F6 ও F205 স্মার্টফোন

ক্রেতাদের প্রলুদ্ধ করতে এবার চিনা স্মার্টফোন কোম্পানি জিওনি সাধ্যের মধ্যে আনল দুটি ফুল ভিউ ডিসপ্লের স্মার্টফোন।  F205 এবং S11 লাইট নামের এই দুটি ফোনের বাজার মূল্য হল  ৮৯৯৯ টাকা এবং ১৩৯৯৯ টাকা। এই দুটি ফোনই চিনে লঞ্চ করা হয়েছিল গত বছরের নভেম্বর মাসে।

জিওনির নতুন দুটি ফোনেই রয়েছে ফেসিয়াল রিকগনিশন ফিচার সমেত সামনের ও পেছনের ক্যামেরায় ‘বোকে’ মোড। দাম অনুযায়ী জিওনি S11 লাইট ফোনটিকে লড়াই করতে হবে শাওমি রেডমি নোট ফাইভ প্রো’র ৪জিবি র‍্যাম ভার্সনটির সঙ্গে। দুটি ফোনের শুধু দামই নয়, ফিচারগুলিও প্রায় একই।

আরও পড়ুন : OPPO F7 মোবাইল রিভিউ: নতুন ‘সেলফি এক্সপার্ট’ কতখানি ভাল?

জিওনি F205 এবং  S11 লাইট ফোন দুটিতেই প্রাইভেট স্পেস এবং ফেক প্রাইভেট স্পেস নামের একটি ফিচার রয়েছে যার মাধ্যমে আপনি প্রয়োজনীয় ব্যক্তিগত ডেটা গোপন করে রাখতে পারবেন। ফোনদুটি  প্রয়োজনে কন্ট্যাক্ট এবং মেসেজ ব্লক ও করতে পারবে।  জিওনি F205 ফোনটিতে ১৮ঃ৯ অ্যাসপেক্ট রেশিও সমেত একটি ৫.৪৫ ইঞ্চির ফুল ভিউ ডিসপ্লে থাকবে। অ্যান্ড্রয়েড ৭.১ ন্যুগাট অপারেটিং সিস্টেমে চলা এই ফোনটিতে থাকবে একটি মিডিয়াটেক MT6739 কোয়াড-কোর প্রসেসরও।

আরও পড়ুন : Asus ZenFone Max Pro M1 ফোনের ইউএসপি কি জানেন ?

জিওনি F205 ফোনটিতে থাকবে ২জিবি র‍্যাম এবং ১৬জিবি ইন্টারনাল ষ্টোরেজ। ফোনটির ইন্টারনাল ষ্টোরেজ মাইক্রো-এসডি কার্ড স্লটের সাহায্যে ২৫৬ জিবি অবধি বাড়ানো সম্ভব।  F205 ফোনটিতে থাকছে একটি ৮ মেগাপিক্সেলের মূল ক্যামেরা এবং সেলফি ও ভিডিও কলের জন্য একটি ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। ফুল ভিউ ডিসপ্লে সমেত S11 লাইট ফোনটিতে থাকবে স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসর এবং ৪ জিবি র‍্যাম। এছাড়া ও এতে থাকছে ১৩ এবং ২ মেগাপিক্সেলের ক্যামেরা কম্বিনেশন এবং একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

 

Web Title: Gionee launch new mid budget smartphones full view display aspect ratio 189 india5261

Next Story
আইটি কর্মীদের জন্য সুখবর, এরাজ্যে তৈরি হচ্ছে একাধিক স্বয়ংসম্পূর্ণ আইটি পার্কimagine tech park, bratya basu
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com