বড় খবর

সাধ্যের দামে বাজারে নতুন স্কুটার, বাঁচবে তেলও

চারটি রঙে পাওয়া যাবে নতুন হন্ডা অ্যাক্টিভা ১২৫। সামনের লাইট, পিছনের লাইট, বডিতে রি-ডিজাইন করা হয়েছে। তিন বছরের জন্য পাওয়া যাবে ওয়ারেন্টি।

ভারত জুড়ে গাড়ি ব্যবসায় চলছে মন্দার বাজার। একাধিক গাড়ি নির্মাণ সংস্থা নির্দিষ্ট কিছু দিনের জন্য প্রোডাক্শন বন্ধ করে দিয়েছিল। অভিযোগ গাড়ি কিনতে আগ্রহী হচ্ছে না কেউ। এই মন্দাদশায় গ্রাহকদের নজর কাড়তে হন্ডা নিয়ে এল নিউ অ্যাক্টিভা ১২৫। তিন রকমের অ্যাক্টিভা পাওয়া যাবে ভারতে- স্ট্যান্ডার্ড, অ্যালয় এবং ডেলাক্স। স্ট্যান্ডার্ডের দাম ৬৭,৪৯০ টাকা। অ্যালয় ও ডেলাক্সের দাম ৭০,৯৯০ ও ৭৪,৪৯০ টাকা।

আরও পড়ুন: সাধ্যের দামে রয়্যাল এনফিল্ড আসতে চলেছে ভারতের বাজারে

সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে জানানো হয়েছিল, নিউ অ্যাক্টিভা ১২৫ এর ইঞ্জিন উন্নত করা হয়েছে। ১২৪ সিসি Bs6 ইঞ্জিনে থাকছে ৬৫০০rpm এ ৮.১ হর্স পাওয়ারের ক্ষমতা। যার জন্য তেল বাঁচাবে আপনার।

Honda Activa 125

উত্তরসূরি হিসাবে এই স্কুটারের ২৬ শতাংশ উন্নত করা হয়েছে। নয়েজলেস স্টার্টার সিস্টেম, ডিজি- অ্যানালগ, থাকছে নিউ অ্যাক্টিভা ১২৫-এ। সাইড স্ট্যান্ড নামানো থাকলে ইন্ডিকেটার দেবে স্কুটার। সামনে থাকবে গ্লোভ বক্স এবং এক্সটারনাল ফুয়েল ফিলার ক্যাপ।

আরও পড়ুন: ভারতে সুজুকি নিয়ে এল মধ্যবিত্তের স্কুটার

চারটি রঙে পাওয়া যাবে নতুন হন্ডা অ্যাক্টিভা ১২৫। সামনের লাইট, পিছনের লাইট, বডিতে রি-ডিজাইন করা হয়েছে। তিন বছরের জন্য পাওয়া যাবে ওয়ারেন্টি।

Web Title: Honda activa 125 fi bs6 launched at rs 67490

Next Story
Flipkart Big Billion Days Sale 2019: পুজোর আগে নজরকারা ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট, চুটিয়ে করুন কেনাকাটা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com