বড় খবর

ভারতে সুজুকি নিয়ে এল মধ্যবিত্তের স্কুটার

ড্রাম ব্রেক ও অ্যালয় চাকাতে কোনো যান্ত্রিক পরিবর্তন করা হয়নি। ইঞ্জিন একই রয়েছে। পুরোটাই অ্যালুমিনিয়াম, ফোর-স্ট্রোক, সিঙ্গল-সিলিন্ডার ১২৪ সিসি ইঞ্জিন রয়েছে।

সুজুকি মোটর সাইকেল ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড ভারতের বাজারে লঞ্চ করেছে নতুন ভ্যারিয়েন্টের ১২৫ সিসি ইঞ্জিনের স্কুটার। যাতে থাকছে ড্রাম ব্রেক এবং অ্যালয় হুইলস। সুজুকির তরফ থেকে জানানো হয়েছে সম্প্রতি ভারতে অ্যালয় হুইলস স্কুটারের চাহিদা বৃদ্ধি পেয়েছে। সেকারণেই তারা নতুন মডেলে এই ফিচার সংযোজন করেছে।

সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের বিক্রি ও মার্কেটিং এর ভাইস প্রেসিডেন্ট দেবশীষ হান্ডা সংবাদ মাধ্যমকে জানিয়েছে, “আমরা সুজুকি অ্যাক্সেস ১২৫ এ ড্রাম ব্রেক ভেরিয়েন্ট সহ নতুন অ্যালোয় চাকাটি প্রবর্তন করতে পেরে উচ্ছসিত। ভারতে মধ্যবিত্তের পছন্দের স্কুটারের তালিকায় এটি নতুন সদস্য। আমরা আশাবাদী, যে নতুন মডেলটি আরও গ্রাহকদের নজর কাড়বে।”

Suzuki Access 125

আরও পড়ুন: মধ্যবিত্ত ও নতুন প্রজন্মের জন্য কম দামের বাইক নিয়ে এল বাজাজ

এই মডেলের ড্রাম ব্রেক ও অ্যালয় চাকাতে কোনো যান্ত্রিক পরিবর্তন করা হয়নি। ইঞ্জিন একই রয়েছে। পুরোটাই অ্যালুমিনিয়াম বডি। ফোর-স্ট্রোক, সিঙ্গল-সিলিন্ডার ১২৪ সিসি ইঞ্জিন রয়েছে এতে। যা ৮.৫ পাওয়ার ও ১০.২ এনএস টর্ক উৎপাদন করবে। ইজি স্টার্ট সিস্টেম, লং সিট এবং সামনে পা রাখার অংশটি অন্যান্য স্কুটারেরর চেয়ে সামান্য বড়। সিবিএস অর্থাৎ কম্বাইন ব্রেকিং সিস্টেম রয়েছে। সেন্ট্রাল লকিং সিস্টেম এবং নিরাপত্তার জন্য রয়েছে ইউনিক সেফটি শাটার। চারটি রঙে পাওয়া যাবে Suzuki Access 125।

আরও পড়ুন:সাধ্যের দামে রয়্যাল এনফিল্ড আসতে চলেছে ভারতের বাজারে

ইতিমধ্যে এই স্কুটারটি ভারতে একচেটিয়া ব্যবসা করা শুরু করেছে। এনডিটিভি একটি প্রতিবেদনে উল্লেখ আছে, গাড়ির মন্দার বাজারে কোম্পানির মাসিক সেল প্রায় ৯০ শতাংশ। এককথায় সবচেয়ে বেশি সেলিং স্কুটার Suzuki Access 125। বেসিক মডেলের দাম ৫৯,৮৯১ টাকা। Suzuki Access 125 Special Edition এর দাম ৬১,৭৮৮ টাকা। এতে রয়েছে ডিস্ক ব্রেক।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Suzuki access 125 alloy wheel drum brake variant launched priced at 59891

Next Story
আপনার চ্যাট বক্সের গোপনীয়তা রক্ষা করতে হোয়াটসঅ্যাপে এখন ফিঙ্গারপ্রিণ্ট লক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com