ফোন নয়, গাড়ি থেকে পিৎজা অর্ডার দেওয়া যাবে ডমিনোজে

ইতিমধ্যে গাড়ি থেকে অর্ডার দেওয়া সম্ভব স্টারবাকস্ এবং ডানকিং ব্র্যান্ড গ্রুপে। ২০২৪ সালের মধ্যে প্রায় ৭৫ মিলিয়ন গাড়ি থেকে অর্ডার দেওয়া যাবে বলে দাবি সংস্থার।

বিগত কয়েক মাস আগেই টেক স্যাভি শিরোপা মিলেছে ডমিনোজের। এবার সেই তকমাকে আরও পাকাপোক্ত করতে ডমিনোজ নিয়ে এল অর্ডার দেওয়ার নয়া প্ল্যাটফর্ম । গাড়ির ড্যাশবোর্ডে থাকা ডিসপ্লে থেকেই পছন্দসই পিৎজা অর্ডার দিতে পারবেন আপনার নিকটবর্তী ডমিনোজে। ইতিমধ্যে আসন্ন হরেক রকম গাড়িতে এই স্পেসিফিকেশনের ব্যবস্থা করা হচ্ছে।

ডমিনোজের তরফ থেকে গত সপ্তাহে জানানো হয়েছে, এই ফিচারের জন্য Xevo Inc সঙ্গে গাঁটছড়া বেঁধেছে জনপ্রিয় পিৎজা সংস্থা। (Xevo সংস্থার কাজ ভোক্তাদের সঙ্গে পছন্দের ব্র্যান্ডের যোগাযোগ করিয়ে দেওয়া। যা সম্ভব হয়ে থাকে ড্যাশবোর্ডে থাকা টাচ স্ক্রিন এবং গাড়ির ব্র্যান্ডর অ্যাপের মাধ্যমে)।

আরও পড়ুন: আপনার গোপন ফেসবুক পাসওয়ার্ড জানে ওরা

তবে এই কর্মকান্ড প্রথম নয়, ইতিমধ্যে গাড়ি থেকে অর্ডার দেওয়া সম্ভব স্টারবাকস্ এবং ডানকিং ব্র্যান্ড গ্রুপে। ২০২৪ সালের মধ্যে প্রায় ৭৫ মিলিয়ন গাড়ি থেকে অর্ডার দেওয়া যাবে বলে দাবি সংস্থার।

আরও পড়ুন: Google Pay Train Ticket Booking: গুগল পে এর সৌজন্যে ট্রেনের টিকিটে বাড়তি সুবিধা

সাম্প্রতিক বছরগুলিতে ডমিনোজের দ্রুত বৃদ্ধি পেয়েছে প্রযুক্তির ব্যবহার। পাশাপাশি গুগল হোম, অ্যালেক্সার মাধ্যমে দেওয়া যায় অর্ডার। যেখানে আলাদা করে ঠিকানা নথিভুক্ত করার প্রয়োজন হয়না। জানুয়ারি মাসে সিয়াচেন বেস ক্যাম্পে গরম পিৎজা পৌঁছে দিয়ে শিরোনামে নাম লিখিয়েছিল ডমিনোজ।

Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hyundai models dominos puts pizza in drivers seat

Next Story
ওয়ানপ্লাস ৬, নতুন কি থাকবে এই ফোনে? জানাল কোম্পানিoneplus tipped to feature 8 GB RAM 128 GB storage in Oneplus 6
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com