একবার রিচার্জ করলে সারা বছর নিখরচায় অ্যামাজন প্রাইম

আইডিয়া নিরভানা পোস্টপেইড গ্রাহকরা ৩৯৯ টাকায় কলিং ও ইন্টারনেট সুবিধা সহ পাবে বিনামূল্যে সাবস্ক্রিপশন।

By: New Delhi  Updated: Mar 17, 2019, 12:05:15 PM

আইডিয়ার পোস্টপেইড প্ল্যান ‘নির্বাণ’ ব্যবহার করলে এক বছর বিনামূল্যে অ্যামাজন প্রাইম ব্যবহারের সুযোগ পাওয়া যাবে। আমাজন প্রাইমের মাধ্যমে শুধুমাত্র প্রাইম ভিডিও, প্রাইম মিউজিকই নয়, একইসঙ্গে ই-কমার্স সাইটে নিত্যনতুন অফারও পাওয়া যাবে।

উল্লেখযোগ্য, বার্ষিক অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশনের খরচ ৯৯৯ টাকা। আইডিয়া নির্বাণ পোস্টপেইড গ্রাহকরা ৩৯৯ টাকায় কলিং ও ইন্টারনেট সুবিধা সহ পাবেন বিনামূল্যে সাবস্ক্রিপশন।

আরও পড়ুন:এয়ারটেলের রিচার্জে চলবে ৭০ দিন, সঙ্গে বাড়ানো হয়েছে ডেটা

অফারটি পেতে আইডিয়া গ্রাহকদের অ্যাপ স্টোর বা গুগল প্লে স্টোর থেকে আইডিয়া মুভি এবং টিভি অ্যাপ ডাউনলোড করতে হবে। তারপর ওটিপির মাধ্যমে যাচাই করা হবে মোবাইল নম্বর।
প্রথমে ক্লিক করুন দ্য আইডিয়া’য় – সদস্য হতে ফের ক্লিক করুন অ্যামাজন অফার ব্যানারে।

ভোডাফোন রেড গ্রাহকরা অ্যামাজন প্রাইমারি সাবস্ক্রিপশন পেয়ে থাকেন। ৩৯৯ টাকা থেকে শুরু হয় ভোডাফোন রেড পোস্টপেইডের প্ল্যান ।

আরও পড়ুন:‘সুপার জুম’, হুয়াওয়ে ফোনের কামাল ক্যামেরা

ভোডাফোন আইডিয়া লিমিটেডের অপারেশন মার্কেটিং ডিরেক্টর, অবনীশ খোসলা, এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, “আজকের দিনের গ্রাহকরা ডিজিটালি দড় এবং তাঁরা উপভোক্তা হিসেবে আরো স্বাধীনতা এবং নমনীয়তা পেতে আগ্রহী। আমরা আমাদের গ্রাহকদের কাছে একটি দুর্দান্ত অফারের মাধ্যমে সেই সুবিধা দিতে চাই।”

Read the full story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Technology News in Bengali.


Title: Idea offers: একবার রিচার্জ করলে সারা বছর নিখরচায় অ্যামাজন প্রাইম

Advertisement