scorecardresearch

বড় খবর

Reliance JIO Fiber: সুখবর, মাত্র ৭০০ টাকায় জিও ফাইবার দেবে বিনোদনের সমস্ত সুযোগ সুবিধা

“আগামীদিনে আমরা জিও ফাইবারের সঙ্গে ১ জিবিপিএস গতি এবং ল্যান্ডলাইন সংযোগ এবং ডিজিটাল সেট-টপ-বক্স, এইচডি বিনোদন, ভয়েস কল ও আরও অনেক স্মার্ট হোম সলিউশন অফার করব”, আম্বানি।

jio fiber, reliance gigafiber details
jio fiber, reliance gigafiber details: জিও ফাইবারের নয়া অফার। একটি রিচার্জে মিলবে একাধিক সুবিধা
Reliance AGM 2019, Jio Fiber: ৪২ তম বার্ষিক সাধারণ সভায় রিলায়েন্সের চেয়ারম্যান মুকেশ আম্বানি ঘোষণা করেছেন, জিও গিগা ফাইবারের আকর্ষণীয় প্ল্যান। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, আগামী ১২ মাসের মধ্যে ঘরে ঘরে পৌঁছে যাবে জিও ফাইবার। আপনি চাইলেই, ৫ সেপ্টেম্বর থেকে এই সুবিধা নিতে পারবেন। সর্বনিম্ন প্ল্যানে পেয়ে যাবেন ১০০ এমবিপিএস গতির ইন্টারনেট পরিষেবা। গাঁটের কড়ি খরচ করলে ইন্টারনেটের স্পিড পৌঁছে যাবে ১ জিবিপিএস। এদিন, ৭০০ টাকা থেকে ১০,০০০ টাকা খরচের মাসিক প্ল্যান লঞ্চের আনুষ্ঠানিক ঘোষণা করল রিলায়েন্স।

মুকেশ আম্বানি বলেন, “আজ, আমি ঘোষণা করছি আগামী ৫ সেপ্টেম্বর, জিওর তৃতীয় জন্মদিনে, আমরা বাণিজ্যিকভাবে Jio Fiber চালু করছি। জিও ফাইবারের এর সর্বনিম্ন প্ল্যান ১০০ এমবিপিএস থেকে শুরু হবে এবং গতি পৌঁছাবে ১ জিবিপিএসে পর্যন্ত।”

জিও ব্যবহারকারীদের জন্য সুখবর

আরও পড়ুন: অবশেষে রিলায়েন্স জিওকে হারিয়ে দিল ভোডাফোন এয়ারটেল

এদিন আম্বানি বলেন, “জিও ফাইবার নিলে ভয়েস কলের বিভিন্ন সুবিধার নিখরচায় ব্যবহার করতে পারবেন। সংস্থাটি সীমাহীন ভয়েস কল প্যাকও ঘোষণা করেছে যা মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার জন্য ৫০০ টাকায় পাওয়া যাবে। জিও ফাইবার বেশিরভাগ ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন সঙ্গে প্ল্যান নিয়ে আসবে”।

আরও পড়ুন: সাধ্যের দামে রয়্যাল এনফিল্ড আসতে চলেছে ভারতের বাজারে

জিও ফাইবার পরীক্ষারমূলক সময়ে সাড়া জাগিয়েছে। এখনও অবধি, ১০,০০০ টি শহরে ১৫ মিলিয়ন রেজিস্ট্রেশন প্রাপ্ত হয়েছে। এই পরিষেবা দুই কোটি ভারতীয়র বাড়িতে পৌঁছানোর লক্ষ্য নিয়েছে রিলায়েন্স।

এদিন আম্বানি বলেন, “আমরা শহরগুলিতে ব্যবসায়িক ক্ষেত্রে ও বাড়িতে বাড়িতে পৌঁছানোর পরিকল্পনা তৈরি করেছি। আমরা আগামী ১২ মাসের মধ্যে নেটওয়ার্ক পরিষেবা সমস্ত এলাকায় লাগিয়ে দেওয়ার শপথ নিয়েছি। আমরা গত বছরে ১ মিলিয়ন বাড়িতে জিও ফাইবার ইনস্টল করেছি। আমরা দেখতে পেয়েছি, যে এই ট্রায়াল হোমগুলি প্রতি মাসে গড়ে ১০০ গিগাবাইটের বেশি ইন্টারনেট পরিষেবা পাচ্ছে। আগামীদিনে আমরা জিও ফাইবারের সঙ্গে ১ জিবিপিএস গতি এবং ল্যান্ডলাইন সংযোগ এবং ডিজিটাল সেট-টপ-বক্স, এইচডি বিনোদন, ভয়েস কল ও আরও অনেক স্মার্ট হোম সলিউশন অফার করব। ”

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Jio fiber to be available commercially from september 5 plans start at rs 700