আর মাত্র একদিন, দাম বাড়ার আগেই জিও গ্রাহকরা ‘কিউ রিচার্জ’ করে নিন

নতুন ট্যারিফে দাম বাড়লেও আপনার খরচের কথা ভাবতে হবে না বেশ কিছুদিন।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: December 5, 2019, 04:55:23 PM

এখনও হাতে সময় আছে জিও গ্রাহকদের। ৬ ডিসেম্বরের আগেই করিয়ে নিন দীর্ঘমেয়াদী রিচার্জ। ভোডাফোন এবং এয়ারটেলের দাম দেখে নিশ্চই আন্দাজ করতে পারছেন কতটাকা বাড়তে চলেছে। এদিকে কোম্পানি আগেভাগেই জানিয়ে দিয়েছে রিচার্জ প্ল্যান বাড়ার সঙ্গে সঙ্গে সুবিধাও বাড়াচ্ছে রিলায়েন্স। ৪০ শতাংশ খরচ দামি হতে চলেছে জিওর খরচ। এই পরিস্থিতিতে খানিক সঞ্চয় করতে এখনই দীর্ঘমেয়াদী রিচার্জ করে নিতে পারেন পুরনো ট্যারিফ অনুযায়ী। আর তার ফলে নতুন ট্যারিফে দাম বাড়লেও আপনার খরচের কথা ভাবতে হবে না বেশ কিছুদিন। এছাড়া কিউ রিচার্জ করিয়ে রাখতে পারেন।

আরও পড়ুন: ৬৯৮ নাকি ৫৯৮, এয়ারটেলের কোন রিচার্জ লাভজনক?

নিশ্চই ভাবছেন এখন যে রিচার্জ করা রয়েছে সেটা শেষ হওয়ার আগে নতুন করে রিচার্জ কার্যকর হয়ে গেলে জলে যাবে টাকা। একেবারেই তা নয়, জিও জানিয়েছে, বর্তমান রিচার্জের মেয়াদ শেষ হলে তবেই নতুন রিচার্জ প্ল্যান কার্যকর হবে। সুতরাং, পয়সা নষ্ট হওয়ার কোনও সম্ভাবনা নেই। আপনার সম্প্রতি যে রিচার্জ প্ল্যান রয়েছে, তার মেয়াদ শেষ হলে, তারপরেই কিউ রিচার্জ কার্যকর হবে।

আরও পড়ুন: দুঃসংবাদ! মাত্রাতিরিক্ত রিচার্জ খরচ বাড়তে চলেছে জিওতে

কিউ রিচার্জ পেতে জিও গ্রাহকদের কী কী করতে হবে–

মাই জিও অ্যাপে ঢুকে মাই অ্যাকাউন্ড সেকশনে গিয়ে ভিউ ডিটেলস বাটনে ক্লিক করলেই সব প্ল্যান দেখা যাবে। সেখানেই দেখতে পারবেন কোন প্ল্যান আপনার ফোন নম্বরে চালু রয়েছে। কিউ রিচার্জ করতে ‘অ্যাক্টিভেট’ বাটনে ক্লিক করতে হবে। অ্যাক্টিভেশন কনফার্ম করলে দ্বিতীয় রিচার্জ অ্যাক্টিভেট হয়ে যাবে। বর্তমান রিচার্জের দিন শেষ হলে কিউ রিচার্জের মেয়াদ শুরু হবে ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Jio queue recharge new tariff plan price

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X