অমিতাভ বচ্চনও কি মুখিয়ে আছেন এই ফোনটি কেনার জন্য?

বিভিন্ন সময় বিভিন্ন ভাবে সামনে ওয়ানপ্লাস জানিয়েছে ফোনটি সম্পর্কে কিছু তথ্য। তবে তা দিয়ে যে ধোঁয়াশা না কাটলেও তিলে তিলে বৃদ্ধি পেয়েছে ফোনটি ঘিরে মানুষের আগ্রহ।

By: Kolkata  Updated: May 8, 2018, 08:31:26 PM

বাজারে আনবার আগে সম্পুর্ণ ফোনের ছবি প্রকাশ্যে না এনে ইতিমধ্যেই কৌতুহলের সৃষ্টি করেছে ওয়ানপ্লাস সিক্স ফোনটি। বিভিন্ন সময় বিভিন্ন ভাবে সামনে ওয়ানপ্লাস জানিয়েছে ফোনটি সম্পর্কে কিছু তথ্য। তবে তা দিয়ে যে ধোঁয়াশা না কাটলেও তিলে তিলে বৃদ্ধি পেয়েছে ফোনটি ঘিরে মানুষের আগ্রহ। তাঁদের আগ্রহকে এবার বাড়িয়ে তুলতে এবার অমিতাভ বচ্চনের সঙ্গে এই ফোনটির সেলফি ক্যামেরা দিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ওয়ান প্লাস কোম্পানির সিইও পীট লউ। তিনি টুইটের মাধ্যমে জানিয়েছেন ফোনটি দিয়ে প্রথম সেলফিটি বিগ বি এর সঙ্গে তুলতে পেরে নিজেকে সম্মানিত বোধ করছেন তিনি। আগামী সপ্তাহে মুম্বাই শহরে আনুষ্ঠানিকভাবে লঞ্চ কর হবে এই ফোনটি।

কয়েকদিন আগেই কোম্পানির তরফ থেকে ঘোষনা করা হয় ১৬ মে সাদা এবং কালো রঙে ওয়ানপ্লাসের নতুন ফোনটি লঞ্চ করা হবে। টুইটের পোষ্ট করা ছবিটি দেখে স্পষ্ট ধারণা করাই যায় যে স্বয়ং শাহেনশাই হয়ত হবেন এই ফোনটির ব্র্যান্ড অ্যাম্বেসাডার। আরও একটি ছবি শেয়ার করেছেন কোম্পানি কতৃপক্ষ, তাতে দেখা যাচ্ছে সিইও পীট লউ সাদা রঙের এবং অমিতাভ বচ্চন কালো রঙের দুটি ফোন হাতে দাঁড়িয়ে আছেন। এই টিজার দেখেই ফোনটি সম্পর্কে একটি আভাস পাওয়াই যায়। ফোনটির আউটলুক হবে গ্লাস ব্যাক ডিজাইনের এবং ফোনটিতে থাকবে ডুয়াল রিয়ার ক্যামেরা।

আরও পড়ুন: দেখুন বিশ্বকবি রবীন্দ্রনাথকে কিভাবে শ্রদ্ধা জানালেন বিগ-বি!

টিজারের সঙ্গে কোম্পানি জানিয়েছেন যে ফোনটিতে ৯৬০ fps এ স্লো মোশন ভিডিও শ্যুট করা যাবে, আলোটিত এই ফিচার অবশ্য পাওয়া যায় স্যামসং গ্যালাক্সি এস নাইন, অ্যাপেলের আইফোন টেন এবং হুয়াওয়ে P20 প্রো ফোনটিতে। এছাড়া কোম্পানি নিশ্চিত করেছে যে গ্লাস ডিজাইনের ওয়ান প্লাস সিক্স ফোনটিতে  থাকবে ওয়ারলেস চারজিং এবং ওয়াটার রেসিসটেন্ট বডি।

চলতি মাসের আট তারিখ থেকে সকাল ১০ টা থেকে ভারতের ইচ্ছুক গ্রাহকরা অনলাইনে অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন ফোনটি। তবে ইতিমধ্যে ভারতের আটটি শহরে প্রি বুকিং-এর বন্দোবস্ত করেছে এই চাইনিজ কোম্পানি। বেঙ্গালুরু, নিউ দিল্লি, মুম্বাই, পুনে, চেন্নাই, হায়দরাবাদ , কলকাতা এবং আমেদাবাদ শহরের ইচ্ছুক গ্রাহকরা আগাম বুক করতে পারবেন ওয়ানপ্লাস সিক্স।ভারতের সকল গ্রাহক ২১ মে তারিখে  দুপুর ৩.৩০ থেকে সন্ধে ৮ টা অবধি এবং ২২ মে তারিখে সকাল ১১ টা থেকে সন্ধ্যে ৭ টা অবধি অনলাইনে কিনতে পারবেন ফোনটি।

আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন সোনম কাপুর, মুম্বইয়ে জমকালো বিয়ের অনুষ্ঠান

আরও পড়ুন: জিও ইন্ট্যারাক্ট এক ক্লিকেই আপনাকে পৌঁছে দেবে অমিতাভ বচ্চনের ড্রইংরুমে! জেনে নিন কীভাবে?

চিনা স্মার্টফোন কোম্পানি ওয়ানপ্লাস নজর কেড়েছে তাঁদের প্রথম স্মার্টফোন থেকেই। বাজারে জোর গুজব এবং কোম্পানির প্রকাশ করা তথ্য অনুযায়ী আন্দাজ করা যায় আগামী ফোনটিতে প্রচুর নজরকাড়া ফীচার মিলবে। এতে থাকবে  ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ কোয়ালকমের সবচেয়ে শক্তিশালী চিপসেট স্ন্যাপড্রাগন ৮৪৫। কিছুদিন আগে ওয়ানপ্লাসের সিইও এবং প্রতিষ্ঠাতা পীট লউ একটি বিবৃতির মাধ্যমে জানিয়েছিলেন, আগামী ফোনটির মাধ্যমে তাঁরা ব্যবহারকারীদের সেরা ফোন ব্যবহারের অভিজ্ঞতা দিতে চান। ওয়ানপ্লাস ৬ ফোনের সামনের দিকে ৬.২৮ ইঞ্চির নচ ডিজাইন থাকার দরুন ফোনের স্ক্রীনটি আরো বড় দেখাবে এবং ইউজাররা একই সঙ্গে অনেকগুলি অ্য়াপ ব্যবহার করতে পারবেন। কোম্পানির দাবি ওয়ানপ্লাস এই ফোনটির জন্য তাঁদের অপারেটিং সিস্টেম অক্সিজেন ওএসে’ও প্রচুর রদবদল আনবে। প্রকাশিত একটি ভিডিওর মাধ্যেমে পীট লউ-এর দাবী র‍্যাম এবং স্টোরেজ ছাড়াও ফোনটি সেরা পারফমেন্সও দেবে উচ্চমানের গেম খেলতেও কোন অসুবিধা হবে না ফোনটিতে। ১৬ এবং ২০ মেগাপিক্সেলের উন্নত মানের ক্যামেরা কম্বিনেশন থাকবে ফোনটিতে। পাশাপাশি ফোন’দুটিতে যথাক্রমে ৬ জিবি র‍্যাম+৬৪ জিবি স্টোরেজ এবং ৮জিবি র‍্যাম+১২৮ জিবি স্টোরেজে পাওয়া যাবে। ভারতে ফোনটির বাজারমূল্য ৩৬,৯৯৯ টাকা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Oneplus 6 amitabh bachchan tweet teaser release 16 may feature specification

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X