বড় খবর

ছাড় সঙ্গে মহা ক্যাশব্যাক দিচ্ছে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম

ছাড়ের সঙ্গে ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক ও প্রতিদিন সকাল ১০ টা থেকে বিকেল ৩ টে এবং বিকেল ৫ টা থেকে রাত ১০ টা পর্যন্ত ফ্ল্যাশ সেল চলছে পেটিএম মলে।

অ্যামাজন এবং ফ্লিপকার্ট সেল শেষ আজই। কিন্তু আপনার কী গ্যাজেট কেনার পরিকল্পনা পূর্ণ হয়নি? অপেক্ষা করবেন না সম্প্রতি প্রজাতন্ত্র দিবসের জন্য পেইটিএম মল তার সাত দিনের মহা ক্যাশ ব্যাক ওফার শুরু করেছে। যার সময়সীমা ২৩ জানুয়ারি পর্যন্ত।

সেল চলাকালীন এই প্ল্যাটফর্ম থেকে গ্রাহকদের স্মার্টফোন, ল্যাপটপ, স্মার্টওয়াচ এবং আরও অনেক কিছু কেনার পর মোটা অঙ্কের ক্যাশব্যাক দেবে।

এছাড়াও রয়েছে ফ্ল্যাট ৪০ শতাংশ ছাড়ের সঙ্গে ইবেয়ে মারফত আমেরিকা থেকে কেনাকাটি করার সুবিধা রয়েছে।

আরও পড়ুন: ভারতে থেকে চাঁদে যাবে মানুষ! কী বললেন ইসরো চেয়ারম্যান

এই ই-কমার্স ওয়েবসাইটটিতে ওপো এবং ভিভো ব্র্যান্ডের স্মার্টফোনে ৩,৫০০ টাকার এক্সচেঞ্জ অফার। একইসঙ্গে ১২ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার রয়েছে। ওয়ানপ্লাস, শাওমি এবং অ্যাপলের মতো ব্র্যান্ডের ডিভাইসগুলিতে ১২ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই এর সুবিধা আছে।

আরও পড়ুন:সবচেয়ে কম দাম! এক টাকায় এক জিবি ডেটা ব্যবহার করতে পারবেন আপনি

ল্যাপটপ, ব্র্যান্ড এইচপি, আসুস এবং লেনোভো ল্যাপটপে ৩০ শতাংশ ক্যাশব্যাক রয়েছে। অ্যাপল এয়ারপড পাওয়া যাচ্ছে ১২,৯০৫ টকায়। এলজি এবং সনি টিভিগুলিতে প্রায় ২০,০০০ টাকা পর্যন্ত নগদ ক্যাশব্যাক রয়েছে।

ছাড়ের সঙ্গে ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক ও প্রতিদিন সকাল ১০ টা থেকে বিকেল ৩ টে এবং বিকেল ৫ টা থেকে রাত ১০ টা পর্যন্ত ফ্ল্যাশ সেল চলছে পেটিএম মলে।

Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Paytm maha cashback republic day sale discount offers on apple airpods smartphones laptops

Next Story
ভারতীয়রা এবার যাবে চাঁদে! কী বললেন ইসরো চেয়ারম্যান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com