নজর কাড়া ছাড় স্যামসাংয়ের যাবতীয় ফোনে

Galaxy J8 পাওয়া যাবে ১৫,৯৯০ টাকায়। Galaxy Note 9 এবং Galaxy S9+ সঙ্গে পাওয়া যাবে প্রায় ৯০০০ টাকার আপগ্রেড বোনাস। একইসঙ্গে Galaxy A9,Galaxy A7 ফোনটিতে পাওয়া যাবে ৪০০০ ও ২০০০ টাকার ছাড়।

By: New Delhi  Dec 8, 2018, 9:11:58 PM

স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ ফোন কেনার সুপ্ত বাসনা রয়েছে, তাহলে এই সুবর্ণ সুযোগ হাত ছাড়া করবেন না। স্যামসাং ঘোষণা করছে ভারতে Galaxy Note 9, Galaxy S9+, Galaxy A9 সহ বাকি সব ফোনের ওপর থাকবে একাধিক আকর্ষণীয় ছাড়। তবে এই অফার কিন্তু সীমিত সময়ের জন্য।

Galaxy J8 পাওয়া যাবে ১৫,৯৯০ টাকায়। Galaxy Note 9 এবং Galaxy S9+ এর সঙ্গে পাওয়া যাবে প্রায় ৯,০০০ টাকার আপগ্রেড বোনাস। একইসঙ্গে Galaxy A9,Galaxy A7 ফোনটিতে পাওয়া যাবে ৪,০০০ ও ২,০০০ টাকার ছাড়।

কেমন করে স্যামসাংয়ের এই আকর্ষণীয় ছাড় ব্যবহার করতে পারবেন?

প্রথমে ডাউনলোড করুন My Galaxy app। তারপর সাইনআপ করুন। অ্যাপ খোলার পরই চোখে পড়বে আপগ্রেডেড ব্যানার, তার ওপর লেখা ‘Check Now’ তে ক্লিক করলেই আপনার পুরোনো ফোনের বিনিময়ে নতুন ফোন কেনার তালিকা দেখাবে। যে ফোনটি কিনতে চান, এবং আপনার সম্প্রতি ব্যবহার করা ফোনটির নাম ও আইডি নথিভুক্ত করলে পাবেন কিছু আকর্ষণীয় ছাড়।

আরও পড়ুন: কী কী ফিচারের জন্য কেনা যায় Oppo R17 Pro?

যারা 1TB-র Samsung Galaxy Note 9 বা Galaxy S9+ কিনবেন ভেবেছেন তারা ৯,০০০ এর আপগ্রেড বোনাসের সুবিধা পাবেন। Galaxy A9 কিনতে চাইলে আপগ্রেড বোনাস মিলবে ৪,০০০ টাকা। স্যামসাংয়ের Galaxy Note 9 ৫১২ জিবি স্টোরেজের দাম ৮৪,৯০০ টাকা।

ভারতে স্যামসাং Galaxy S9+ এর দাম প্রায় ৬৪,৯০০ টাকা, যার ইন্টারনাল স্টোরেজ ৬৪ জিবি। ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের রকমফের পাওয়া যায়। যার দাম প্রায় ৭২,৯০০ টাকা। Galaxy Note 9 এবং Galaxy S9+ উভয়ই কোম্পানির ফ্ল্যাশশিপ স্মার্টফোন যা ইনফিনিটি ডিসপ্লে সহ, ডুয়াল রিয়ার ক্যামেরার পরিবর্তনশীল অ্যাপারচারের সঙ্গে পাওয়া যাবে। স্যামসাং গ্যালাক্সি নোট নাইনের এর মধ্যে একটি বড় ব্যাটারি এবং ব্লুটুথ-সক্ষম এস পেন রয়েছে।

স্যামসাং Galaxy A9 বিশ্বের চারটি ক্যামেরা সহ প্রথম স্মার্টফোন। ৬ জিবি র‌্যামের মডেলটির দাম ৩৬,৯৯৯ টাকা। ৮ জিবি র‌্যামের মডেলের দাম ৩৯,৯৯৯ টাকা। উভয় সংস্করণ অভ্যন্তরীণ স্টোরেজ ১২৮ জিবি। ৬.৩ ইঞ্চি সুপার AMOLED FHD + ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসর, ২৪ এমপি ফ্রন্ট ক্যামেরা রয়েছে ফোনটিতে।

আরও পড়ুন: তথ্য ফাঁস, ফোন বা ল্যাপটপ নয়, নতুন ডিভাইস লঞ্চে মাইক্রোসফট

স্যামসাং Galaxy A7 এর দাম ২৩,৯৯০ টাকা। তবে এটির ওপর রয়েছে ২,০০০ টাকা পর্যন্ত ছাড়। কাজেই এই অফারে ফোনটির দাম ২১,৯৯০ টাকা।

স্যামসাং Galaxy J8 মূল্য ১৮,৯৯০ টাকা। ছাড় সহ স্যামসাংয়ের বেস্ট ডে অফারে ফোনটির দাম ১৫,৯৯০ টাকা। এতে ৬ ইঞ্চি এইচডি + ইনফিনিটি ডিসপ্লে রয়েছে এবং এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর দ্বারা চালিত। এতে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। স্যামসাং Galaxy J8 রয়েছে ১৬ এমপি +৫ এমপি ডুয়াল রিয়ার ক্যামেরা কম্বিনেশন এবং ১৬ এমপি ফ্রন্ট ক্যামেরা। ব্যাটারি ব্যাক আপ ৩৫০০mAh ।

Read the full story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Technology News in Bengali.


Title: Samsung Bestday offer: Galaxy Note 9, S9+ with Rs 9,000 upgrade bonus, discounts on Galaxy A7: নজর কাড়া ছাড় স্যামসাংয়ের যাবতীয় ফোনে

Advertisement