বড় খবর

Flipkart নিয়ে এল ‘Smartphone Carnival’, স্মার্টফোনের উপর পাবেন বড় ছাড়!

Flipkart Smartphone Carnival যা চলবে ৮ সেপ্টেম্বর পর্যন্ত।

ভারতের বৃহত্তম ই-কমার্স জায়েন্ট Flipkart-নিয়ে এসেছে Flipkart Smartphone Carnival যা চলবে ৮ সেপ্টেম্বর পর্যন্ত। এই অফার উপলক্ষে আপনি বিভিন্ন মডেলের স্মার্টফোনের ওপর পাবেন আকর্ষণীয় ডিসকাউন্ট। Realme Narzo 30 5G, POCO M3, iPhone 12,iPhone XR, Infinix Hot 10s মডেলের ওপর মিলবে বিশেষ ছাড়ের সুযোগ। এছাড়াও থাকবে বিভিন্ন পুরনো মোবাইল এক্সচেঞ্জের সুবিধা। নো-কস্ট ইএমআইয়ের সুযোগ। সঙ্গে থাকছে Flipkart কোয়ালিটি চেকের সুযোগ-সহ আরও অনেক কিছু। Vivo V21 5G স্মার্টফোন ক্রয়ের ওপর থাকছে ২,৫০০ টাকার এক্সচেঞ্জ অফার। এই অফারে iPhone 12 মডেলের দাম শুরু ৬৬,৯৯৯ টাকা থেকে।

ফ্লিপকার্ট Smartphone Carnival উপলক্ষে iPhone 12 mini পাওয়া যাচ্ছে ৫৯,৯৯৯ টাকায়। এই বেস মডেলের অফিসিয়াল দাম ৬৯,৯০০ টাকা। এই মডেলের ওপর থাকছে ৯,৯০১ টাকার বিশেষ  ছাড়। এই অফারে  iPhone 11 স্মার্টফোন পাওয়া যাচ্ছে ৫১,৯৯৯ টাকায়। যেখানে এই মডেলের অফিসিয়াল দাম ৫৪,৯০০ টাকা।  iPhone XR মডেল ফ্লিপকার্ট অফারে পাওয়া যাচ্ছে মাত্র ৪২,৯৯৯ টাকায়। তবে এই মডেলের মার্কেট প্রাইজ ৪৭,৯০০ টাকা।

আরও পড়ুন: Samsung ভারতের বাজারে নিয়ে এল Snapdragon 778G প্রসেসর-সহ Galaxy A52s 5G

iPhone 12 মডেলের ওপর থাকছে বিশেষ ডিসকাউন্ট। ৭৯,৯০০ টাকা রেঞ্জের এই স্মার্টফোন মডেল ফ্লিপকার্ট সেলে পাওয়া যাচ্ছে ৬৬,৯৯৯ টাকায়। এছাড়াও iPhone 12 স্মার্টফোনের সব রকমের স্টোরেজ ভ্যারিয়েন্টেই মিলছে ১২,৯০১ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট। অফার উপলক্ষে ফ্লিপকার্ট দিচ্ছে আপনার পুরনো মডেলের ওপর ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জের সুযোগ। iPhone12- ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ৮৪,৯০০ টাকার পরিবর্তে ৭১,৯৯৯ টাকায়। এছাড়া ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৯৪,৯০০ টাকার পরিবর্তে পেয়ে যাবেন ৮১,৯০০ টাকায়।

iPhone ছাড়াও অন্যান্য মডেলের স্মার্টফোনে রয়েছে দুর্দান্ত অফার। Infinix Hot 10S পাওয়া যাচ্ছে  মাত্র ৯,৪৯৯ টাকার ডিসকাউন্ট প্রাইজে। মে মাসে লঞ্চ হওয়া এই মডেলের মার্কেট ভ্যালু ৯,৯৯৯ টাকা। এছাড়াও Poco M3 মডেল পাওয়া যাচ্ছে ১০,৯৯৯ টাকার পরিবর্তে ১০,৪৯৯ টাকায়।  

আরও পড়ুন: উৎসবের মরশুমে বাজার ধরতে নয়া ফ্ল্যাগশিপ স্মার্টফোন আনছে Apple-Google

এই অফার উপলক্ষে ১০০০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে Realme Narzo 30 5G স্মার্টফোনে। এই মডেল আপনি পেয়ে যাবেন মাত্র ১৪,৯৯৯ টাকায়। Samsung Galaxy F41 মডেলও থাকছে বড় ছাড়ের সুযোগ। ১৫,৪৯৯ টাকার পরিবর্তে এই মডেল আপনি এই অফার উপলক্ষে পাবেন ১৪,৪৯৯ টাকায়। Asus ROG Phone 3 স্মার্টফোন পাওয়া যাচ্ছে ৩৯,৯৯৯ টাকায়। এই মডেলের ওপর থাকছে ৭,০০০ টাকার বিশেষ ছাড়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Technology flipkart new smart phone carnival sale offer valid till 8th september

Next Story
ভারতের বাজারে লঞ্চ হল Redmi 10 Prime এবং Redmi Earbuds 3 Pro
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com