scorecardresearch

বড় খবর

আপনার ভুল শুধরে দেবে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার

সদ্য যোগ হওয়া এই ফিচারের দৌলতে হোয়াটস‌অ্যাপে গ্যালারি থেকে ছবি পাঠাতে গেলে বাঁদিকে যাকে পাঠাচ্ছেন তাঁর ছবি দেখা যাবে বলে খবর।

হোয়াটসঅ্যাপের অন্দরমহলে ফের যুক্ত হতে চলেছে নতুন ফিচার। কোনো ছবি যাতে ভুল নম্বরে পাঠিয়ে না ফেলেন তার জন্য আসছে এই ফিচার। যেখানে দু’বার করে যাচাই করার সুবিধা থাকবে। ফেসবুকের অধীনস্থ হোয়াটসঅ্যাপ মেসেজিং অ্যাপের সর্বশেষ অ্যান্ড্রয়েড বিটা ভার্সনে পাওয়া যাবে এই ফিচার।

সদ্য যোগ হওয়া এই ফিচারের দৌলতে হোয়াটস‌অ্যাপে গ্যালারি থেকে ছবি পাঠাতে গেলে বাঁদিকে যাকে পাঠাচ্ছেন তাঁর ছবি দেখা যাবে বলে খবর। নতুন ফিচারে ইমেজের ক্যাপশন লেখার পাশেও উল্লেখ থাকবে যাঁকে পাঠানো হচ্ছে তাঁর নাম। অর্থাৎ ক্যাপশন লেখার সময়ে চোখে পড়বে যে ঠিক কোথায় কার কাছে ছবি পাঠাচ্ছেন আপনি।

আইফোন ইউজাররা খুব শীঘ্রই এই ফিচার পাবেন বলে আশা করা যাচ্ছে না। তবে মনে করা হচ্ছে অ্যান্ড্রয়েডে খুব শীঘ্রই চলে আসবে এই ফিচার।

এদিকে হোয়াটসঅ্যাপ স্টিকার নোটিফিকেশন প্রিভিউ ফিচার নিয়ে আসার পরিকল্পনাও সেরা ফেলেছে। সদ্য আপডেটেড অ্যান্ড্রয়েড অ্যাপে এই ফিচার পাওয়া যাবে বলে জানিয়েছে ‘WAbetainfo’। তবে বেশ কিছুদিন আগে অ্যাপেলের আইওএস ভার্সন 2.19.50.21-এ চলে এসেছে স্টিকার নোটিফিকেশন।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Whatsapp android beta update ensures you dont send image to the wrong contact