scorecardresearch

বড় খবর

জলে পড়ে গিয়ে নাকানিচোবানি খেলেন সাংসদ, দেখুন ভিডিও

জলে পরে যাওয়ার পর বেশ কয়েক সেকেন্ডের জন্য জলের নিচে ছিলেন মন্ত্রী তারপর পারে দাড়িয়ে থাকা বেশ কয়েক জন টেনে হিঁচরে তাকে জল থেকে তোলার চেষ্টা করেন।

বন্যাকবলিত বিহার। টানা ভারী বৃষ্টিতে ডুবল তিন জেলা। বন্যার জেরে মৃতের সংখ্যা ক্রমশ বেড়ে চলেছে। ভয়ঙ্কর বিহারের রাজধানী পাটনা শহরও। এই ভয়াবহ পরিস্থিতি দেখতে মাসাউরি গিয়েছিলেন সাংসদ রামপল কৃপাল যাদব। টায়ার দিয়ে তৈরি অস্থায়ী নৌকো করে এলাকা পরিদর্শন করছিলেন তিনি। হঠাৎই রাতের অন্ধকারে উল্টে যায় অস্থায়ী নৌকো। যার ফলে পরে যান প্রায় ছয় ফুট গভীর জলের মধ্যে। একেবারে নাকানিচোবানি খেয়ে যান মন্ত্রী।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, জলে পরে যাওয়ার পর বেশ কয়েক সেকেন্ডের জন্য জলের নিচে ছিলেন মন্ত্রী তারপর পারে দাড়িয়ে থাকা বেশ কয়েক জন টেনে হিঁচরে তাকে জল থেকে তোলার চেষ্টা করেন।

আরও পড়ুন: বন্যার মাঝেই চলল ফটোশুট, চর্চায় মুখর নেট নাগরিক

আরও পড়ুন: খুদের কণ্ঠে ‘ওগো আমার আগমনী’, প্রশংসায় পঞ্চমুখে সোশাল মিডিয়া

শেষ পাঁচদিনে রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে কমপক্ষে ২৯। ২৭ থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে প্রায় ৩৪২.৫ মিমি পরিমাণ বৃষ্টি হয়েছে। রাজ্যের আধিকারিকদের কথায়, ১৯৭৫ সালের পর বিহার একরকম ভয়াবহ বন্যা দেখেনি। বিহার সরকারের পক্ষ থেকে ত্রাণকার্য চালানোর জন্য ইতিমধ্যে বায়ুসেনার দুটি হেলিকপ্টার পাঠানোর আর্জি জানানো হয়েছে। হেলিকপ্টারের মাধ্যমে বন্যাকবলিত এলাকাগুলিতে শুকনো খাবারের প্যাকেট, ওষুধ পাঠানোর ব্যবস্থা করা হবে। কীভাবে এই পরিস্থিতির মোকাবিলা করা হবে তা নিয়ে বন্যাকবলিত এলাকাগুলির আধিকারিরদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা করেছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার এবং উপমুখ্যমন্ত্রী সুশীল মোদী।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bjp mp falls into water as boat overturns during survey