বন্যার মাঝেই চলল ফটোশুট, চর্চায় মুখর নেট নাগরিক

ওই তরুণী আমাদের শিখিয়েছে কিভাবে প্রতিকূল পরিস্থিতিকেও হাসিমুখে জয় করা যায়! 

By: Kolkata  Updated: September 30, 2019, 06:02:45 PM

বিহারে বন্যা পরিস্থিতি আরও ভয়াবহ আকার ধারন করেছে গত ২৪ ঘণ্টায়। টানা বৃষ্টিতে পাটনা-সহ রাজ্যের অধিকাংশ জায়গা জলমগ্ন। বাড়ছে মৃতের সংখ্যা। জেসিবি মেশিন, ট্রাকটর করে বন্যায় আটকে থাকা লোকজনদের উদ্ধার করছে বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা। ইতিমধ্যে বন্যায় আটকে থাকা লোকজনদের উদ্ধার করার জন্য বায়ুসেনার কাছে আবেদন করেছে বিহার সরকার। এরই মাঝে চলল দেদার ফটোশুট। কিন্তু কেন?

আগামী ২৪ ঘণ্টায় বিহারে বৃষ্টির পরিমাণ বাড়বে বলে জানিয়েছে আবহাওয়া দফতর। গোটা রাজ্যে জারি করা হয়েছে রেড ‌অ্যালার্ট। পাটনার জলমগ্ন রাস্তায় হাঁটু জলে ছবি তুলতে ব্যস্ত অদিতি সিং। ইনি পাটনার ন্যাশানাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজির ছাত্রী। হাইহিল, টকটকে লাল রঙের গাউন পরে জলে নেমে পড়েছে সে। ফোটোশুটের ছবি ফেসবুকে পোস্ট করে জানিয়েছে, বিহারের বর্তমান পরিস্থিতি কেমন তা তুলে ধরতেই এই ছবি তোলা হয়েছে। তারা হাসি মুখে বিপর্যয়ের মোকাবিলা করার বার্তা দিয়েছে। ফটোগ্রাফার সৌরভ অনুরাজ ও মডেল অদিতি সিং। নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে অদিতি সিং।

আরও পড়ুন: বিষাক্ত সাপের মুখ থেকে প্রভুকে বাঁচাতে চার ছোবলে আশঙ্কাজনক কুকুর

সৌজন্যে: ফেসবুক সৌজন্যে: ফেসবুক সৌজন্যে: ফেসবুক সৌজন্যে: ফেসবুক সৌজন্যে: ফেসবুক সৌজন্যে: ফেসবুক সৌজন্যে: ফেসবুক সৌজন্যে: ফেসবুক

আরও পড়ুন: খুদের কণ্ঠে ‘ওগো আমার আগমনী’, প্রশংসায় পঞ্চমুখে সোশাল মিডিয়া

আরও পড়ুন: ভুতুড়ে কাণ্ড! প্রধানমন্ত্রীর স্ত্রীকে আয়নায় দেখা যায় না

আপাতত সোশাল মিডিয়ায় অদিতি সিং কে ‘পাটনার জলপরী’ বলে হচ্ছে। বুলেটে গতিতে ছড়িয়ে পড়েছে তাঁর ছবি। সোশাল মিডিয়ার একাংশ জানিয়েছে, ওই তরুণী আমাদের শিখিয়েছে কিভাবে প্রতিকূল পরিস্থিতিকেও হাসিমুখে জয় করা যায়!

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Viral aditi singh photoshoot at patna

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং