scorecardresearch

বড় খবর

দলবেঁধে রাস্তা পেরোচ্ছে শয়ে শয়ে কৃষ্ণসার হরিণ, ভিডিও দেখে মুগ্ধ মোদী

এই ভিডিও না দেখলে বড় মিস!

ভিডিওটি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে মুগ্ধ করেছে।

গুজরাটের ভাবনগরের জাতীয় উদ্যানে একপাল কৃষ্ণসার হরিণের রাস্তা পেরোনোর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এটি চলতি সপ্তাহের ঘটনা। গুজরাট তথ্য সম্প্রচার বিভাগের তরফে টুইটারে এই ভিডিও আপলোড করা হয়। প্রায় ৩০০০-এরও বেশি কৃষ্ণসার হরিণকে রাস্তা পেরতে দেখা যায় ভিডিওতে।

ভিডিওটি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে মুগ্ধ করেছে। তিনি তাঁর টুইটার হ্যান্ডেলে এই ভিডিওটি রি-শেয়ার করেছেন। এই ভিডিওটির ক্যাপশনে মোদী লেখেন “দুর্দান্ত”। ভাবনগরের জাতীয় উদ্যানের অধিকর্তা অঙ্কুর প্যাটেলের মতে, জাতীয় উদ্যানে ৩০০০ থেকে ৪০০০ কৃষ্ণসার হরিণের বাস। ভিডিওতে মাত্র ৭০০ থেকে ৮০০টি কৃষ্ণসার হরিণ দেখা যাচ্ছে।

আরও পড়ুন কুমিরকে শিক্ষা দিতে গিয়ে এ কী কাণ্ড করল যুবক!

তিনি বলেন, ধোলেরা-ভাবনগর মহাসড়কের পুলিশ চেকপোস্টে অবস্থানরত জিআরডি জওয়ানরা ভিডিওটি কয়েক দিন আগে তোলেন এবং এটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়। তিনি আরও বলেন যে, ভিডিওটিতে প্রায় ৭০০ থেকে ৮০০টি কৃষ্ণসার হরিণকে দেখা যাচ্ছে তার বেশিরভাগই মহিলা বা প্রায় প্রাপ্তবয়স্ক। এগুলি বাদামী বর্ণের।

আরও পড়ুন দুই মুখে জোড়া ইঁদুর গিলে খাচ্ছে সাপ! ভয়ঙ্কর ভিডিও ভাইরাল

প্রাপ্তবয়স্ক পুরুষ কৃষ্ণসার হরিণের রং কালো হয়। ভিডিওটি শেয়ার হতেই তা ভাইরাল হয়। অজস্র নেটিজেন এই বিরল দৃশ্যের ভূয়সী প্রশংসা করেন। অনেকে আবার কমেন্টে প্রাণীদের নিরাপদ যাতায়াত নিশ্চিত করার জন্য একটি ওভারপাস তৈরির পরামর্শ দিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Blackbuck crossing gujarat narendra modi video