scorecardresearch

বড় খবর

বাড়ি বিক্রির ঘন্টাখানেক আগেই জিতলেন কোটি টাকার জ্যাকপট, দেনা মিটিয়ে খুশি বৃদ্ধ!

এমন কাকতালীয় ঘটনায় অবাক সকলেই।

বাড়ি বিক্রির ঘন্টাখানেক আগেই জিতলেন কোটি টাকার জ্যাকপট, দেনা মিটিয়ে খুশি বৃদ্ধ!
বাড়ি বিক্রির দিনেই জিতলেন কোটি টাকা জ্যাকপট

জ্যাপকট পেলেন কেরলের এক ব্যক্তি। দেনার দায়ে রাতের ঘুম উড়েছিল বছর ৫০এর মহম্মদ  বাভাররের। পেশায় এক চিত্রশিল্পী  বাভার করোনা কালে প্রবল আর্থিক ক্ষতির পড়েন তিনি। দেনা মেটানোর কোন উপায় খুঁজে না পেয়ে নিজের ২ হাজার স্কোয়ার ফুটের বাড়িটি ৪০ লক্ষ টাকাতে বিক্রির সিদ্ধান্ত নেন তিনি।

সোমবার ক্রেতার থেকে অগ্রিম নেওয়ার মাত্র এক ঘণ্টা আগে কোটি টাকার লটারি জেতেন তিনি। এমন ঘটনায় অবাক সকলে। সেই সঙ্গে অবাক মহম্মদ  বাভার নিজেও। এমন কাকতালীয় ঘটনাকে এখনও বিশ্বাস করতেও পারছেন না তিনি।

আরও পড়ুন: [সাজানো থরে থরে টাকা, ব্যাগে ৪৫ লক্ষ পেয়েও ফেরাল পুলিশকর্মী!]

স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রের খবর কোঝিকোডের বাসিন্দা বছর পঞ্চাশের চিত্রশিল্পী দেনার কারণে নিজের বাড়ি বিক্রির সিদ্ধান্ত নেন। সোমবারই বাড়ি বিক্রি বাবদ অগ্রিম টাকা ক্রেতার থেকে নেওয়ার কথা ছিল তার। কিন্তু ঠিক তার মাত্র এক ঘণ্টা আগেই ১ কোটির লটারি জেতেন তিনি।

আরও পড়ুনঃ [বাবাকে খাইয়ে তৃপ্তি দুধের শিশুকন্যার, ভিডিও ভাইরাল হতেই আবেগে ভাসল নেটদুনিয়া]

ব্যাঙ্ক এবং আত্মীয়দের কাছে দেনা বাবদ ৫০ লক্ষ টাকা বকেয়া রয়েছে তার। লটারির টাকা বাবদ তিনি হাতে পাবেন ৬৩ লক্ষ টাকা। সংবাদ মাধ্যমের সামনে তিনি জানান, দেনার কারণেই বাড়ি বিক্রির সিদ্ধান্ত। স্ত্রী অ্যানি ছাড়াও চার ছেলে ও এক মেয়েকে নিয়ে ভাড়া বাড়িতে উঠবেন বলেই ঠিক করেছিলেন তিনি। বাড়ি বিক্রির ঠিক এক ঘন্টা আগেই জ্যাকপট জিতে প্রবল উচ্ছ্বসিত তিনি। লটারির টাকা জিতে আপাতত বাড়ি বিক্রির সিদ্ধান্ত থেকে সরে আসেন তিনি। এমন কাকতালীয় ঘটনায় অবাক সকলেই।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Debt ridden kerala man wins rs 1 crore lottery hours before selling his home