দুবাই থেকে কম দামে ফোন কিনে ভারতে বিক্রির পরিকল্পনা, দিল্লি বিমানবন্দরে ১০০ টি চোরাই আইফোন টেন সহ ধৃত ১

 ১০০ আই ফোন টেন সহ দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ধরা পড়ল এক ব্যক্তি। বাজেয়াপ্ত হওয়া ফোনগুলির মূল্য প্রায় ৮৫ লক্ষ টাকা।  

iphone-759
আইফোন টেন পাচারে ইন্দিরাগান্ধি ইন্টারলন্যাশেনাল এয়ারপোর্ট থেকে গ্রেফতার এক ব্যাক্তি
দুবাই থেকে বেআইনিভাবে আইফোন টেন এদেশে আনতে গিয়ে দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে ধরা পড়ল এক ব্যক্তি। মধ্য পঞ্চাশের ওই ব্যক্তির কাছ থেকে ১০০টি আইফোন উদ্ধার করা হয়েছে। বাজেয়াপ্ত হওয়া ফোনগুলির মূল্য প্রায় ৮৫ লক্ষ টাকা।

আরও পড়ুন :এবার আইফোন টেন, স্যামসাং এস নাইনের সঙ্গে পাল্লা দিতে ফোন আনছে হুয়াওয়ে

বিশেষ সূত্র থেকে আগেই খবর পেয়েছিলেন গোয়েন্দারা। জানা গিয়েছিল,  ১০০টি চোরাই আইফোন টেন এসে পৌছবে দিল্লি বিমানবন্দরে। দুবাই থেকে 6E048 নং ফ্লাইটে করে আসছিলেন ধৃত ব্যক্তি। সতর্ক ছিলেন এয়ার ইনটেলিজেন্স ইউনিটের আধিকারিকরা। ঘটনাস্থল থেকে হাতেনাতে গ্রেফতার করা হয় ওই পাচারকারীকে।

আরও পড়ুন:সেরার তালিকায় আইফোন সেভেনের পরেই নাম লেখালো রেডমি ফাইভ এ

মোবাইল ফোনগুলিকে বাজেয়াপ্ত করার পাশাপাশি ধৃত ব্যক্তির বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রজু করা হয়েছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে  ১০০ টি ফোন দুবাই থেকে কিনে ভারতে বিক্রির পরিকল্পনা ছিল ওই ব্যক্তির। দুবাইয়ে আই ফোন টেন ভারতের থেকে কম দামে পাওয়া যায়। ভারতে আইফোন টেনের  বাজারে মূল্য ৯৫,৩৯০ থেকে ১০৮,৯৩০ টাকার মধ্যে। দুবাইতে সেই ফোনের দাম  শুরু ৭৮,২৯৪ টাকা থেকে।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Delhi man held with 100 sets of apple i phone x in delhi airport

Next Story
সিবিএসই দশম শ্রেণির অঙ্ক পরীক্ষা হচ্ছে নাCm Mamata Banerjee gives tips to students for reducing their mental stress
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com