scorecardresearch

বড় খবর

যৌন সম্পর্কে বাধা, রেগে গিয়ে জোড়া ছোবল গৃহবধূকে

বিছানার চাদরের রঙের সঙ্গে মিশে ছিল সাপ দুটি। তাই বুঝতে পারেননি গীতা দেবী। কথা বলতে বলতেই বিছানায় সাপের উপরেই বসে পড়েন তিনি। ছোবলে কয়েক মিনিটের মধ্যেই জ্ঞান হারিয়ে পড়ে যান গীতা।

যৌন সম্পর্কে বাধা, রেগে গিয়ে জোড়া ছোবল গৃহবধূকে

রাতের বেলা বাড়ির বিছানায় উঠে সদ্য যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন দুটি বিষাক্ত সাপ। ঠিক সে সময় ফোনে কথা বলতে ব্যস্ত ছিলেন গৃহবধূ। খেয়াল করেননি, স্বামীর সঙ্গে কথা বলতে বলতে বসে পড়েন শঙ্খলাগা সাপের উপর। আরকি… একত যৌন সম্পর্কে বাধা দ্বিতীয়ত প্রাণের ভয়, সঙ্গে সঙ্গে ছোবল বসায় গৃহবধূর গায়ে। জোড়া সাপের ছোবলে ঘটনাস্থলে মারা যান মহিলা।

আরও পড়ুন: রিভিউ: কম দামে পুষ্টিকর, ৬৪ মেগাপিক্সেলের ধামাকাদার ফোন

গৃহবধুর নাম গীতা, স্বামী জয় সিং কর্মরত থাইল্যান্ডে। বিছানার চাদরের রঙের সঙ্গে মিশে ছিল সাপ দুটি। তাই বুঝতে পারেননি গীতা দেবী। কথা বলতে বলতেই বিছানায় সাপের উপরেই বসে পড়েন তিনি। ছোবলে কয়েক মিনিটের মধ্যেই জ্ঞান হারিয়ে পড়ে যান গীতা।

আরও পড়ুন:নেশার ঘোরে দাঁত দিয়ে ছিঁড়ে ফেললেন বিষাক্ত সাপকে, তারপর…

পরিবারের অন্যান্য সদস্যরা তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পর, পরিবারের সদস্যরা এবং প্রতিবেশীরা সাপ দুটিকে মেরে ফেলে। ঘটনাস্থলে ভেটেরিনারি বিশেষজ্ঞরা এসে পৌঁছান। পর্যবেক্ষন করে তারা জানান, যখন সাপের উপর গীতা দেবী বসে পড়েন তখন বিষাক্ত সাপ দুটি সঙ্গমরত অবস্থায় ছিল।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Gorakhpur woman sites on mating snakes while on phone