স্কুলে আসতে দেরি, সকলের সামনেই শিক্ষিকাকে জুতোপেটা প্রধান শিক্ষকের

গ্রেপ্তার করা হয়েছে প্রধান শিক্ষককে।

Uttar Pradesh news, Lakhimpur kheri shiksha mitra assault, Indian express news
মারের সেই মুহুর্ত

স্কুলে আসতে সামান্য দেরি আর তাতেই মহিলা শিক্ষা মিত্রের কপালে জুটল জুতোর বাড়ি। সরকারি স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধেই উঠেছে এমন বিস্ফোরক অভিযোগ। উত্তর প্রদেশের লখিমপুর খেরি জেলায় একটি প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষকের জুতোপেটার এই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

সংবাদ সংস্থা ANI টুইটারে এই ভিডিও শেয়ার করেছে। সেখানে দেখা যাচ্ছে স্কুলের উপস্থিত পড়ুয়া-ও অন্যান্য শিক্ষকদের সামনেই ওই মহিলা শিক্ষা মিত্রকে সামান্য দেরির কারণে জুতোপেটা করছেন স্কুলের প্রধান শিক্ষক। ভিডিও সামনে আসতে তোলপাড় পড়ে গিয়েছে প্রশাসনের অন্দরেই। এবিষয়ে আধিকারিকরা জানিয়েছেন, মহিলা শিক্ষা মিত্রকে হেনস্থা করার অভিযোগে লখিমপুর ব্লকের সরকারি স্কুলের অধ্যক্ষকে অবিলম্বে বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু করা হয়েছে।

আরও পড়ুন: [প্রাণের ঝুঁকি নিয়ে স্রোতে ভেসে যাওয়া শাবককে উদ্ধার করল মা হাতি, দেখুন ভিডিও]

আরও পড়ুন: [পারিশ্রমিক পাননি, প্রযোজনা সংস্থার ওপর চরম অভিযোগ তারক মেহেতা খ্যাত অভিনেত্রী]

খেরির প্রাথমিক শিক্ষা আধিকারিক লক্ষ্মী কান্ত পাণ্ডে সংবাদ সংস্থা পিটিআইকে জানান, প্রধান শিক্ষক অজিত কুমারকে তার স্কুলের একজন মহিলা শিক্ষা মিত্রকে সকলের সামনে হেনস্থা করার ভিডিও সামনে আসায় স্কুলের ভাবমূর্তি নষ্ট হয়েছে অভিযোগ পাওয়ার পরেই তড়িঘড়ি প্রধান শিক্ষককে বরখাস্ত করা হয়েছে। লখিমপুর ব্লক শিক্ষা আধিকারিক সুভাষ চন্দ্র এই ঘটনার বিষয়ে প্রধান শিক্ষকের কাছ থেকে একটি রিপোর্ট তলব করেছেন। বিষয়টি তদন্ত করে খতিয়ে দেখার জন্য জেলা শিক্ষা দফতরের তরফে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Government school principal beats woman shiksha mitra with shoes for coming late video goes viral

Next Story
প্রাণের ঝুঁকি নিয়ে স্রোতে ভেসে যাওয়া শাবককে উদ্ধার করল মা হাতি, দেখুন ভিডিও