scorecardresearch

বড় খবর

একটা-দুটো নয়, ৮ বউ নিয়ে এক ছাদের তলায় সুখের সংসার এই যুবকের!

আটজনই প্রেমে পাগল স্বামীর জন্য়!

Thailand Man lives a happy life with eight wives is well-liked
একজন-দুজন নয়, ৮ জন স্ত্রীকে নিয়ে একই ছাদের তলায় থাকেন এই যুবক।

আগেকার দিনে রাজা-মহারাজাদের এমন শখ ছিল। শত-সহস্র স্ত্রীকে নিয়ে প্রাসাদে থাকতেন তাঁরা। কিন্তু বাস্তব জীবনেও এমন মানুষের খোঁজ পাওয়া গেল। একজন-দুজন নয়, ৮ জন স্ত্রীকে নিয়ে একই ছাদের তলায় থাকেন এই যুবক। তাঁর গল্প এখন নেটদুনিয়ায় ভাইরাল। বহুগামিতার প্রকৃষ্ট উদাহরণ এই যুবক।

ওং দাম সোরোত নামে এই যুবক আদতে এক ট্যাটু শিল্পী। সম্প্রতি একটি থাই টিভি শোতে এসে নিজেদের কাহিনী জানিয়েছেন সোরোত এবং তাঁর ৮ বউ। ওডিটি সেন্ট্রালের রিপোর্ট অনুযায়ী, ইউটিউবে তাঁদের সাক্ষাৎকারের ভিডিও ৩০ লক্ষ বার ভিউ হয়েছে। সাক্ষাৎকারে সোরোত বলেছেন, ৮ বউয়ের মধ্যে কোনও ঝগড়া-ঝামেলার গল্পই নেই। তাঁরা একসঙ্গে মিলেমিশে এক ছাদের তলায় থাকেন।

কী ভাবে এত জন বউ হল যুবকের

সোরোত বলেছেন, প্রথম স্ত্রী নং স্প্রাইটের সঙ্গে তাঁর দেখা হয় এক বন্ধুর বিয়েতে। প্রথম দেখাতেই প্রেম, তার পর তাঁকে বিয়ের প্রস্তাব দেন সোরোত। বাকিটা ইতিহাস। একইভাবে দ্বিতীয় বার প্রথম দেখাতে প্রেমে পড়ে যান নং এল-এর সঙ্গে। বাজারে তাঁকে প্রেমে পাগল হয়ে যান সোরোত। কিন্তু একজন বউ আছে জানা সত্ত্বেও সোরোতকে বিয়েতে রাজি হয়ে যান নং।

আরও পড়ুন ভয়াবহ দুর্ঘটনা, কোনওমতে বেঁচে ফিরলেন বাইক চালক, ভিডিও ভাইরাল

তৃতীয় স্ত্রীর সঙ্গে এক হাসপাতালে দেখা হয় তাঁর। তার পর চতুর্থ, পঞ্চম এবং ষষ্ঠ স্ত্রীর সঙ্গে সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম, ফেসবুক, টিকটকে সাক্ষাৎ হয় তাঁর। সোরোত ৬ বউ নিয়েও খুশি ছিলেন না। তখন নং ফিল্ম নামে আরেক মহিলার সঙ্গে দেখা হয় তাঁর। মন্দিরে দেখা হয় তাঁদের। মেয়েটিও তাঁকে বিয়ের প্রস্তাবে না করতে পারেননি।

৮ নম্বর বউয়ের সঙ্গে সৌভাগ্যবশত পাট্টায়াতে বেড়াতে গিয়ে দেখা হয়ে যায় সোরোতের। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সেই সময় তাঁর আগের চার বউ বেড়াতে গিয়েছিলেন। তাও ফের প্রেমে পড়েন সোরোত।

আরও পড়ুন বয়স মাত্র ৯, এই বয়সেই রয়েছে নিজস্ব প্রাসাদ, সুপারকার, চিনে নিন সেই ছোট্ট ছেলেটিকে

কীভাবে এত গুলো বিয়ে টিকে রয়েছে

জানা গিয়েছে, আট বউ-ই স্বামীকে নিয়ে খুশি। সোরোতের আকর্ষণীয় ব্যক্তিত্ব এবং মিষ্টি স্বভাব প্রেমে পড়ার আসল রহস্য। প্রত্যেক বউ-ই স্বীকার করেছেন, সোরোত খুব ভাল এবং বুদ্ধিদীপ্ত মানুষ। সোরোতের মতো এত যত্নবান, প্রেমিক মানুষ তাঁরা আগে কখনও দেখেননি। এতটাই তিনি তাঁদের খেয়াল রাখেন যে বউদের কোনও অভিযোগই নেই।

আরও পড়ুন করোনার দোহাই দিয়ে অফিস ছুটি নিয়ে পার্টিতে তরুণী, বসের মেসেজ দেখেই চক্ষু চড়কগাছ

সন্তান

প্রথম স্ত্রীর সঙ্গে ইতিমধ্যেই একটি ছেলে রয়েছে সোরোতের। আরও দুই স্ত্রী সন্তানসম্ভবা। সোরোত বলেছেন, বাড়িতে চারটি আলাদা ঘরে স্ত্রী-রা ঘুমান। স্বামীর সঙ্গে সহবাসের জন্য পালা করে অপেক্ষা করেন বউরা। এতে বোঝা যায়, কারওরই কোনও সমস্যা নেই সতীনদের নিয়ে।

প্রত্যেক স্ত্রী-রই একটিই স্বীকারোক্তি, সোরোতের প্রেমে তাঁরা পড়ে গিয়ে হাবুডুবু খান তাঁরা। এখনও আটজনই প্রেমে পাগল স্বামীর জন্য়। তাঁরা কি সোরোতকে টাকার জন্য বিয়ে করেছে? সেকথা উড়িয়ে দিয়েছেন সোরোত নিজেই। তিনি বলেছেন, প্রত্যেক স্ত্রী-ই সংসার চালাতে তাঁকে সাহায্য করেন। প্রত্যেকেই কিছু না কিছু কাজ করেন। সত্যি! ভাগ্য করে এমন বউ (দের) পাওয়া যায়!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Thailand man lives a happy life with eight wives is well liked