বড় খবর

দিনের সেরা ভাইরাল খবর: ওবামার প্রশংসা করে ট্রাম্পের জন্মদিন পালন

দিনের সেরা ভাইরাল দেখুন একসঙ্গে একটি প্রতিবেদনে

Read today’s top trending news headline in one place: বাবা মায়ের জন্য ২৫ তম বিবাহবার্ষিকী পালন করতে চায়। তার স্ত্রীকে সারপ্রাইজ দিতে চায় সে। মেইল পেয়ে মেয়ে অবাক হয়ে যায়।মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প ১৪ ই জুন ৭৪ বছর বয়সে পা দিল। তবে অনেকেই এই দিনটি টুইটারে প্রাক্তন রাষ্ট্রপতি বারাক ওবামাকে নিয়ে মাতামাতি করেছে।

গাছের গুড়ি দিয়ে কোনো যন্ত্র ছাড়াই ঢেঁকি তৈরি করেছে দুই খুদে

দেখুন ভিডিওতে

“আমরা যখন ঘুমাই করোনা ভাইরাসও তখন ঘুমায়”, সমালোচনার মুখে পাক- রাজনীতিবিদ

পাকিস্তানের একজন রাজনীতিবিদ সোশাল মিডিয়ায় মিম ও রসিকতার বিষয়বস্তু হয়ে উঠেছেন। এক সভায় তিনি বলেন, কোভিড-১৯ এর সঙ্গে লড়াই করার জন্য মানুষের ঘুমানো উচিত।

বিস্তারিত পড়ুন- ঠিক কী বলেছেন পাক রাজনীতিবিদ, জানুন বিশদে

‘করোনা যোদ্ধাদের রাজা’ সোনু সুদ, চলছে তাঁর পুজো

বলিউড অভিনেতা সনু সুদ সোশাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রচুর প্রশংসা কুড়িয়েছেন। লকডাউনের মধ্যে শয়ে শয়ে পরিযায়ী শ্রমিককে স্বদেশে ফিরে যেতে সাহায্য করেছেন তিনি। তাদের আর্থিক ভাবেও সাহায্য করেছেন। এরপরই ওড়িশার একদল মানুষ তাঁকে ভগবান রুপে পুজো করা শুরু করে।

বিস্তারিত পড়ুন- কীভাবে চলছে সনু সুদের পুজো

 

ভিডিও দেখে চোখে জল সোশাল মিডিয়ার

কোভিড -১৯-এর কোপে মৃত্যু মিছিল লেগেছে দক্ষিণ আমেরিকায়। বাড়তে থাকেছে মৃতের সংখ্যা। সম্প্রতি পেরুর একটি গির্জাও ভিডিওতে দেখা যাচ্ছে সংক্রমণের কারণে মৃত মানুষের ছবি লাগানো রয়েছে চার্চের পার্থনার জায়গায়। যাঁরা নিয়মিত আসতেন ওই চার্চে। এই ভিডিও ভাইরাল নেট নাগরিকদের হাতে। এবিসির একটি খবরে বলা হয়েছে, পেরুর আর্চবিশপ চার্চটিতে চিকিত্সক, পুলিশ, দমকল ও সাফাই কর্মী এমনকি শিশু সহ সর্বস্তরের পাঁচ হাজারেরও বেশি ব্যক্তির ছবি রাখা হয়েছে।

বাবার মৃত্যুর ১০মাস পর চিঠি পেল মেয়ে, কী লেখা আছে তাতে?

বাবার মৃত্যুর দশ মাস পরে এসে পৌঁছাল মেল। অবাক হয়ে যায় মেয়ে। বাবা মায়ের জন্য ২৫ তম বিবাহবার্ষিকী পালন করতে চায়। তার স্ত্রীকে সারপ্রাইজ দিতে চায় সে। মেইল পেয়ে মেয়ে অবাক হয়ে যায়। ভাবে বাবা কি করে মেল পাঠাতে পারে! বাবা জানতেন বেশিদিন আর নেই। তাই মেইল লিখে সিডিউল করে গিয়েছিলেন। কী লেখা আছে মেইলে?

ওবামার প্রশংসা করে ট্রাম্পের জন্মদিন পালন সোশাল মিডিয়ায়


মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প ১৪ ই জুন ৭৪ বছর বয়সে পা দিল। তবে অনেকেই এই দিনটি টুইটারে প্রাক্তন রাষ্ট্রপতি বারাক ওবামাকে নিয়ে মাতামাতি করেছে। হ্যাশট্যাগ ব্যবহার করেছে “ওবামার দিন ১৪ ই জুন,” “ওবামার প্রশংসা দিবস,” “ওবামা দিবস ইউএসএ” এবং “হ্যাপি বার্থডে ওবামা” ইত্যাদি। সেলিব্রিটি এবং রাজনীতিবিদরাও জর্জ টেকি, কেন জেওং, বিলি বাল্ডউইন এবং অন্যান্যরাও একইভাবে উদযাপন করেছে।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Todays top trending news headlines latest viral stories

Next Story
দিনের সেরা ভাইরাল খবর: শাড়ি পরে ব্যাকফ্লিপ, টাইমলাইনে কলকাতার খুদে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com