scorecardresearch

দিনের সেরা ভাইরাল খবর: অবাক রুদ্রনীল, ছুটে আসছে বাইসন

দিনের সেরা ভাইরাল দেখুন একসঙ্গে একটি প্রতিবেদনে

দিনের সেরা ভাইরাল খবর: অবাক রুদ্রনীল, ছুটে আসছে বাইসন

Read today’s top trending news headline in one place: বিতানের প্রশংসায় পঞ্চমুখ সোশাল মিডিয়া। চিনের এহেন আগ্রাসনের জেরে ভারতে চিনের একচেটিয়া ব্যবসা বন্ধ করতে নেওয়া হচ্ছে প্রাথমিক কিছু পদক্ষেপ। আমেরিকার ইয়েলোস্টোন ন্যাশনাল পার্কে গতকাল পর্যটকের গাড়ির মাঝে চলে আসে বাইসনের ঝাঁক, রেলওয়ের একজন মহিলা পুলিশ আধিকারিক ট্রেনের উপরে থাকা অল্প বয়স্ক মাকে দুধের বোতল দেওয়ার অঙ্গভঙ্গি সোশ্যাল মিডিয়ায় প্রচুর প্রশংসা কুড়িয়েছে।

 

বয়কট করতে হবে ‘চাইনিজ ফুড এবং রেস্টুরেন্ট’?

লাদাখ সীমান্তে ২০ জন ভারতীয় জওয়ানের মৃত্যুর পর এখনও অশান্ত প্রকৃত নিয়ন্ত্রণ রেখা। সেই আবহে উত্তপ্ত দেশের ব্যবসায়িক ক্ষেত্রও। চিনের এহেন আগ্রাসনের জেরে ভারতে চিনের একচেটিয়া ব্যবসা বন্ধ করতে নেওয়া হচ্ছে প্রাথমিক কিছু পদক্ষেপ। এই প্রসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটওয়ালে বলেন, বয়কট করুন চাইনিজ ফুড এবং চাইনিজ রেস্টুরেন্ট। যা নিয়ে মসকরা শুরু হয়েছে ইন্টারেনেটে।

বিস্তারিত পড়ুন- ঠিক কী করেছেন মন্ত্রী?

তীব্র গতিতে ছুটে আসছে বাইসনের দল..ভাইরাল ভিডিও

আমেরিকার ইয়েলোস্টোন ন্যাশনাল পার্কে গতকাল পর্যটকের গাড়ির মাঝে চলে আসে বাইসনের ঝাঁক, যার ভিডিও ভাইরাল সোশাল মিডিয়ায়। জনপ্রিয় অ্যানিমেটেড চলচ্চিত্র ‘লায়ন কিং’ এর অনেক দৃশ্যের কথা মনে করিয়ে দিচ্ছে এই ভিডিও।

বিস্তারিত পড়ুন- কিছু গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় তাদের, দেখুন ভিডিওতে

‘বারান্দা থেকে আমি নামি না’, হুবহু নকলে রুদ্রনীলকে অবাক করে দিল খুদে

বিতানের প্রশংসায় পঞ্চমুখ সোশাল মিডিয়া। বুধবার থেকেই ভাইরাল তার আবৃত্তির ভিডিও। বিতান রাউত নৈহাটির বাসিন্দা। রুদ্রনীল ঘোষের রচনা বারান্দা থেকে আমি নামিনা কবিতাটি হুবহু নকল করেছে সেই খুদে। যা দেখে অবাক স্বয়ং অভিনেতা রুদ্রনীল ঘোষ।

আপনি শুনেছেন?

মহিলা পুলিশ ছুটে গিয়ে দুধ জোগার করে দেয় চার মাসের শিশুর জন্য

রেলওয়ের একজন মহিলা পুলিশ আধিকারিক ট্রেনের উপরে থাকা অল্প বয়স্ক মাকে দুধের বোতল দেওয়ার অঙ্গভঙ্গি সোশ্যাল মিডিয়ায় প্রচুর প্রশংসা কুড়িয়েছে। যুবতী মা শ্রমিক স্পেশাল ট্রেনে করে আসছিল। সন্তানের জন্য দুধ চেয়েছিল সে, ওই পুলিশ আধিকারিক ছুটে গিয়ে দুধ জোগার করে দেয়।

এই ঘটনাটি রাঁচির রেলওয়ে ম্যানেজার টুইট করেছেন, বেঙ্গালুরু থেকে গোরখপুর যাচ্ছিল ওই ট্রেন। ঝাড়খণ্ডের হাতিয়া রেলস্টেশনে ট্রেন থামার সময় যাত্রী মেহেরুননিসা নামের ওই মহিলা কর্তৃপক্ষকে জিজ্ঞাসা করেন, যে তার চার মাস বয়সী ছেলের জন্য কিছু খাবারের ব্যবস্থা করতে পারে কিনা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Todays top trending news headlines latest viral stories