বড় খবর

“চড় মেরেছে বিজেপি কর্মীরা”, যোগী রাজ্যে পুলিশ অফিসারের করুণ অবস্থার ভিডিও ভাইরাল

UP block panchayat polls: উত্তরপ্রদেশে ব্লক পঞ্চায়েত নির্বাচনে ভয়াবহ হিংসার ঘটনায় মুখ পুড়েছে যোগী সরকারের।

UP Block Panchayat Polls, BJP, Yogi Adityanath
UP block panchayat polls: উত্তরপ্রদেশে ব্লক পঞ্চায়েত নির্বাচনে ভয়াবহ হিংসার ঘটনায় মুখ পুড়েছে যোগী সরকারের।

উত্তরপ্রদেশে ব্লক পঞ্চায়েত নির্বাচনে ভয়াবহ হিংসার ঘটনায় মুখ পুড়েছে যোগী সরকারের। পশ্চিমবঙ্গে তিন বছর পঞ্চায়েত নির্বাচনে বেলাগাম হিংসার ঘটনা সবারই জানা। তা নিয়ে বিজেপি বরাবর তৃণমূলকে খোঁচা দেয়। তবে বিজেপি শাসিত উত্তরপ্রদেশ বাংলাকেও ছাপিয়ে গিয়েছে। হিংসার মাত্রা এমনই যে এক পুলিশ অফিসারকে বিজেপি কর্মীদের সপাটে চড় মারার ঘটনা হয়েছে। চড় খেয়ে ঊর্ধ্বতন অফিসারকে ফোনে সেই অভিযোগ করছেন, সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শনিবার উত্তরপ্রদেশে ৪৭৬টি ব্লক পঞ্চায়েতের প্রধান নির্বাচন ঘিরে ব্যাপক সংঘর্ষ হয়। ১৭টি জেলা থেকে নির্বাচনকে ঘিরে হিংসার ঘটনা সামনে এসেছে। সংঘর্ষের বহু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। শাসক-বিরোধী দলের দ্বন্দ্বে ব্যাপক হিংসা হয়েছে যোগী রাজ্যে। পুলিশকেও মারধর করেছে রাজনৈতিক দলের কর্মীরা। পাল্টা মারমুখী হয়েছে উর্দিধারীরা।

আরও পড়ুন রেসিডেন্ট গ্রিভান্স অফিসার নিয়োগ টুইটারের, প্রকাশ ‘ট্রান্সপারেন্সি রিপোর্ট’

ভাইরাল একটি ভিডিওতে দেখা গিয়েছে, এটাওয়ার অতিরিক্ত পুলিশ সুপার প্রশান্ত কুমার প্রসাদ তাঁর সিনিয়রকে ফোনে বলছেন, “বিজেপি কর্মীরা বোমা নিয়ে ঘুরছে, আমাকে চড়ও মেরেছে।”

এই ঘটনার সত্যতা স্বীকার করেছে এটাওয়া পুলিশ। জেলার বারপুরা ব্লকে এই ঘটনায় বিজেপির মুখ পুড়েছে। এই ঘটনায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। পুলিশকে লক্ষ্য করে পাথর ছোঁড়ার ঘটনায় পাল্টা পুলিশ লাঠিচার্জও করেছে।

আরও পড়ুন কাঁধে হাত রাখায় কর্মীকে সপাটে চড়, তুমুল বিতর্কে কর্ণাটকের প্রদেশ কংগ্রেস সভাপতি

প্রসঙ্গত, শনিবার বিজেপি দাবি করেছে, ব্লক পঞ্চায়েত প্রধান নির্বাচনে ৮২৫টির মধ্যে ৬৩৫টি পদে জিতেছে তারা। আগামী বছর বিধানসভা নির্বাচনের আগে এই ব্লক পঞ্চায়েত নির্বাচনে বিরাট জয় আত্মবিশ্বাস বাড়াবে বিজেপির বলে মত রাজনৈতিক বিশ্লেষকদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Up block panchayat polls police officer tells senior he has been slapped video goes viral

Next Story
মাস্টার ব্লাস্টার যখন মাস্টার শেফ! রাঁধুনি শচীনের ভিডিও মন জয় করল নেটিজেনদেরSachin Tendulkar, Cooking Video, Viral Video, Trending, Salt Bae, Facebook, Instagram, Bangla news, benagali news, bangla news today, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com