পর্নহাবে রমরমিয়ে চলছে অঙ্কের ক্লাস! শিক্ষকের আজব কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া

এই কোর্স থেকে চাংসু প্রতি বছর ৭.৫ লক্ষ তাইওয়ান ডলার উপার্জন করেছেন।

Taiwan Math Teacher who uses PornHub to promote Math Clases
এই কোর্স থেকে চাংসু প্রতি বছর ৭.৫ লক্ষ তাইওয়ান ডলার উপার্জন করেছেন।

পর্নহাব পর্নসাইটে চলছে রমরমিয়ে গণিত ক্লাস! এমন আজব খবর ভাইরাল হতেই চোখ কপালে নেটিজেনদের। শুধু এতেই শেষ নয়। চমক আরও বাকী আছে। এই গণিত ক্লাস থেকে শিক্ষকের বার্ষিক উপার্জন আড়াই লক্ষ ডলার। পর্নহাবে অঙ্ক শিখিয়ে এখন রীতিমতো জনপ্রিয় তাইওয়ানের এক শিক্ষক। আর এই এই আজব কাণ্ডকারখানা দেখে ভিরমি খাচ্ছেন নেটদুনিয়ায় থাকা মানুষজন। কথায় আছে ইচ্ছা থাকলে উপায় হয়, কিন্তু টাকা রোজকার করার জন্য এমন এক সাইটকে কেন বেছে নিলেন এই গণিতের শিক্ষক?

উত্তরটি কিন্তু অবাক করবে আপনাকেও। স্রেফ অনেক বেশি মানুষের আকর্ষণ পেতেই তাঁর এই সিদ্ধান্ত। চাংসু নামের তাইওয়ানের ওই গণিত শিক্ষকের সাফ জবাব, পর্ন ওয়েবসাইটগুলিতে প্রচুর সংখ্যক মানুষ ভিড় করে থাকেন। কাজেই সেখানে যদি তিনি গণিতের ক্লাস করান তাহলে অনেক বেশি মাত্রায় ছাত্র-ছাত্রী তিনি সেখান থেকে পেতে পারেন! স্রেফ এই ধারণার বশবর্তী হয়ে পর্নহাবকে তিনি বেছে কিয়েছিলেন গণিতের ক্লাসের জন্য। শুধু পর্নহাব নয় তার সঙ্গে আরও বেশ কয়েকটি পর্নসাইটে তিনি তাঁর অঙ্কের অনলাইন ক্লাস হোস্ট করার চেষ্টা করলেও সেখান থেকে সেভাবে প্রতিবার্তা না পেয়ে খানিক হতাশ এই শিক্ষক। তিনি গণিতের ক্লাসকে এক অন্য আঙ্গিকে সকলের কাছে তুলে ধরতে চেয়েছিলেন। 

আরও পড়ুন ‘সারাদিন ছেলেদের পিছনে ঘুরলে ফেল তো করবেই’, ছাত্রীদের ‘সবক’ শিখিয়ে ভাইরাল ব্যক্তি

এই শিক্ষক তার ছাত্রদের জন্য গণিতের ক্লাস হোস্ট করার ক্ষেত্রে বেছে নিয়েছেন বিশ্বজুড়ে সর্বাধিক ব্যবহৃত পর্ন ওয়েবসাইট- পর্নহাব। এটি ব্যবহার করে প্রচুর মনোযোগী অডিয়েন্স তিনি পেয়েছেন এবং হাজার হাজার ডলার উপার্জন করছেন। এছাড়াও যা হয়েছে, তা শুনলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য! পর্নহাবে তিনি এখন পর্যন্ত ২০০টিরও বেশি ভিডিও শেয়ার করেছেন যা সম্পূর্ণ যৌন বিষয়বস্তু মুক্ত। অনেকেই তার এই ম্যাথ সেশন কিনে নিয়েছেন! আর তাতেই বাজিমাত করেছেন চাংসু।

আরও পড়ুন চাকরি অধরা, সাজানো লটারির টেবিলেই স্বপ্ন বুনছেন ‘এমএ পাশ লটারিওয়ালা’!

নিজের এই ক্লাস সম্পর্কে বলতে গিয়ে চাংসু জানান, ‘‘যেহেতু খুব কম লোকই প্রাপ্তবয়স্কদের ভিডিও প্ল্যাটফর্মে গণিত শেখায় এবং যেহেতু অনেক লোক তাঁদের ভিডিও দেখে, তাই আমি ভেবেছিলাম, যদি সেখানে আমার ভিডিও আপলোড করি তবে অনেক বেশি মানুষের কাছে পৌঁছতে পারব। লোকেরাও দেখতে পাবে।’ চাংসুর ধারণা অনেকেই তাঁর এই প্রয়াসকে রসিকতার চোখে দেখেছেন। তিনি বলেছিলেন, ‍‘সবাই আমার ভিডিওগুলিতে আগ্রহী নাও হতে পারে, সাইটে কারও উপস্থিতি মানে তাঁরা সবাই জানবে যে একজন শিক্ষক আছেন যিনি একজন প্রাপ্তবয়স্ক ভিডিও প্ল্যাটফর্মে ক্যালকুলাস শেখান।’

আরও পড়ুন চাকরি যেতেই বেপাত্তা প্রেমিক, কাজ-প্রেম দুই-ই হারিয়ে দিশাহীন কোচবিহারের যুবতী

তার এই কোর্স থেকে চাংসু প্রতি বছর ৭,৫০,০০০ নতুন তাইওয়ান ডলার উপার্জন করেছেন। ‘অনেক ছাত্র আছেন, যাঁরা গণিত শেখার জন্য একজন শিক্ষকের প্রয়োজন। তাঁদের অনেকেই আমাকে পর্ণহাবের মাধ্যমে চেনেন, এবং তাঁদের কেউ কেউ আমার কোর্সটি কিনে নেন।’ সেই সঙ্গে তিনি বলেন, যদিও তাঁর পর্নহাব ভিডিওগুলি সফল প্রমাণিত হচ্ছে, তবুও তিনি পর্নহাবে গণিত শেখাতে চান না, বরং বিশ্বকে জানাতে চান যে তিনি তাইওয়ানের একজন গণিতের শিক্ষক, যিনি ক্যালকুলাস ভালভাবে শেখাতে পারেন। এর আগে চাংসু ইউটিউব সহ একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে গণিতের ক্লাসের ভিডিও শেয়ার করেছেন। সেখানেও তার প্রচুর সাবস্ক্রাইবার রয়েছে। তবে পর্নহাবের মতো সাফল্য আর কোনও জায়গা থেকে আসেনি বলে জানিয়েছেন চাংসু।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral teacher uese porn hub to give math lessons goes viral in internet

Next Story
হিন্দুদের ভাবাবেগে আঘাত! করবা চৌথের বিজ্ঞাপন বিতর্কে ক্ষমা চাইল Dabur