বড় খবর

লকডাউনেও যানজট জের, রেলগেটে গাড়িতে প্রসব মহিলার

স্থানীয়দের অভিযোগ, লকডাউনে হাতেগোনা কয়েকটি ট্রেন চললেও রেলগেটে যানজট নিত্যকার বিষয়।

প্রতীকী ছবি

লকডাউন চললেও যানজটে জেরবার হয়ে বর্ধমানের তালিতের রেলগেটের সামনে গাড়িতেই প্রসব করলেন এক অন্তঃস্বত্বা মহিলা। রবিবার একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন মন্দিরা দাস।

স্থানীয়দের অভিযোগ এই সমস্যা তাঁদের নিত্যদিনের। এই ঘটনায় ফের সামনে এল সেই জীবন যন্ত্রণা। জানা গিয়েছে, বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয় মন্দিরাকে। কিন্তু যাওয়ার মাঝে রেলগেটে জ্যামে পড়ে তাঁদের গাড়ি। সেই সময়ই হঠাৎই প্রসব বেদনা ওঠে মন্দিরার।

আর পড়ুন, বিশ্বের বহুমূল্য আম ফলল ভারতেই! নজর রাখতে বসল সিকিউরিটি গার্ড

সেই সময় গাড়িতেই সন্তান প্রসব করেন মন্দিরা। স্থানীয়দের অভিযোগ, লকডাউনে হাতেগোনা কয়েকটি ট্রেন চললেও রেলগেটে যানজট নিত্যকার বিষয়। বর্ধমানের তিনকোনিয়ায় এলাকার এই পরিবারের দাবি স্থানীয় প্রশাসনও নজরদারি করছে না এই বিষয়টি নিয়ে।

আরও পড়ুন, গাঁয়ের ছেলে দেশের রাষ্ট্রপতি হবে, কোনওদিন স্বপ্নেও ভাবেননি রামনাথ কোবিন্দ

স্থানীয়রা জানিয়েছেন, বর্ধমান-বোলপুর জাতীয় সড়কের ব্যস্ত এই রেলগেটে উড়ালপুল তৈরির জন্য জমি অধিগ্রহণ হয়েছে বছর তিনেক আগে। যদিও এখনও আটকে নির্মাণকাজ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Westbengal news here. You can also read all the Westbengal news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bardhaman woman deliver baby waiting near rail gate

Next Story
Kolkata Vaccine Scam: সরকারি অনুমতি ছাড়া আর টিকা শিবির নয়, কড়া নিয়ম বেঁধে দিল স্বাস্থ্য দফতরCovid Vaccine, Covid Vaccination
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com