scorecardresearch

বড় খবর

‘রামনামে ভূত কাঁপে….তৃণমূল ভীত কেন?’, জোড়াফুলকে ‘চিমটি’ দিলীপের

ফের দিলীপ ঘোষের নিশানায় তৃণমূল।

‘রামনামে ভূত কাঁপে….তৃণমূল ভীত কেন?’, জোড়াফুলকে ‘চিমটি’ দিলীপের
ফের দিলীপ ঘোষের নিশানায় তৃণমূল।

ফের দিলীপ ঘোষের নিশানায় তৃণমূল। মঙ্গলবার নিউ টাউনের ইকো পার্কে প্রাতঃভ্রমণে বেরিয়ে আরও একবার স্বভাবসিদ্ধ ঢঙেই আক্রমণ শানালেন রাজ্যের শাসকদল তৃণমূলকে। ”বিনা পুলিশ-বিনা গন্ডগোলে পঞ্চায়েত ভোট করে দেখাক। ঝাঁপ পড়ে যাবে দোকানের।” শাসকদলের বিরুদ্ধে লাগামছাড়া সন্ত্রাসের অভিযোগ তুলে এযেন বোমা ফাটালেন বিজেপি নেতা। একইসঙ্গে জয় শ্রীরাম স্লোগান-বিতর্ক নিয়েও এদিন ফের একবার মুখ খুলেছেন দিলীপ।

বাইশ শেষে তেইশের শুরু। আর মাস কয়েক পকেই রাজ্যে ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন। ইতিমধ্যেই পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছে শাসক-বিরোধী রাজনৈতিক দলগুলি। তৃণমূল যেমন সাংগঠনিক শক্তি ঝালিয়ে নিয়ে পঞ্চায়েতে ঝাঁপাতে চাইছে, তেমনই বিজেপিও আসন্ন নির্বাচনে তৃণমূলকে বড়সড় চ্যালেঞ্জের মুখে ফেলতে চাইছে। পিছিয়ে নেই বাম-কংগ্রেসও। তাঁরাও নিজেদের মতো করে সাংগঠনিক শক্তি বাড়ানোরা কাজ চালিয়ে যাচ্ছে।

আরও পড়ুন- জোকা-তারাতলা মেট্রো চলাচল শুরু, সপ্তাহে ক’দিন মিলবে পরিষেবা?

তবে দিলীপ ঘোষ কিন্তু নিজের মেজাজেই রয়েছেন। নিয়ম করে আক্রমণ শানিয়ে চলেছেন তৃণমূলকে। এদিন ইকো পার্কে প্রাতঃভ্রমণ শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়েও বেনজির আক্রমণ শানালেন রাজ্যের শাসকদলকে। পঞ্চায়েত নির্বাচনের জন্য বিজেপি তৈরি রয়েছে বলে জানালেন দিলীপ। তিনি বলেন, ”বিজেপি প্রস্তুত। তৃণমূলও পঞ্চায়েতের জন্য প্রস্তুত থাকলে বিনা পুলিশ-বিনা গন্ডগোলে ভোট করে দেখাক। ঝাঁপ পড়ে যাবে দোকানের।”

আরও পড়ুন- পঞ্চায়েতের আগে তৃণমূলের প্রথম মেগা বৈঠক, থাকতে পারে বড় চমক!

এরই পাশাপাশি এদিন আরও একবার জয় শ্রীরাম স্লোগান বিতর্ক নিয়েও মুখ খুলেছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি। এপ্রসঙ্গে মেদিনীপুরের বিজেপি সাংসদ এদিন বলেন, ”ওঁরা কেন রামকে ভয় পাচ্ছেন। আমরা জানি ভূতে রামনামকে ভয় পায়। ওঁরা কেন ভয় পাচ্ছেন। ওরা কি ভূত হয়ে গেছেন। কে কার মধ্যে ঈশ্বর দেখেন জানি না। আমরা শুরু থেকেই রাম দেখি। ওরা বা কংগ্রেস বিপদে পড়লে রাম দেখে।”

Stay updated with the latest news headlines and all the latest Westbengal news download Indian Express Bengali App.

Web Title: Bjp mp dilip ghosh criticize tmc